• শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সোনারগাঁয়ে ৯ হাজার পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

  সোনারগাঁ প্রতিনিধি, নারায়ণগঞ্জ

১৩ অক্টোবর ২০২০, ০৯:৩২
সোনারগাঁ
গ্রেপ্তারকৃত আসামি

সোনারগাঁয়ের মোগরাপাড়া ইউনিয়নের ছোট সাদিপুর এলাকা থেকে ৯ হাজার ১২০ পিস ইয়াবাসহ শাহ আলী নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। রবিবার বেলা সাড়ে ১১টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত শাহ আলীর পরিবারের ৭ সদস্যের ৬জনই মাদক ব্যবসায়ী ও এক সদস্য প্রবাসী বলে জানিয়েছেন।

র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দীন চৌধুরী সোমবার সন্ধ্যা সাড়ে ৬টায় এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান।

তিনি আরও জানান, গ্রেপ্তারকৃত মো. শাহা আলী সোনারগাঁয়ের পঞ্চবটী এলাকার মো. আব্দুর রব মিয়ার ছেলে। আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য দীর্ঘদিন যাবত সে নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় করে আসছিল। মাদক ব্যবসা তার একমাত্র পেশা।

গোপন অনুসন্ধান ও তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১ এর একটি দল মাদকসহ গ্রেপ্তার করে। সে দীর্ঘদিন যাবত অভিনব কৌশলে কক্সবাজার হতে ইয়াবা ট্যাবলেট পরিবহন করে নিয়ে এসে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে।

তিনি আরও জানান, মো. শাহা আলী ইত:পূর্বে মাদক বিক্রির দায়ে একাধিকবার আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে গ্রেপ্তার হয়েছিল। তার দুই ভাই নজরুল এবং শাহ আলম মাদক ব্যবসায় জড়িত থাকার অপরাধে বর্তমানে কারাগারে রয়েছে এবং তার তিন বোন প্রত্যেকেই মাদক ব্যবসার সাথে জড়িত বলে সে স্বীকার করে।

সাত ভাইবোনের মধ্যে তার এক ভাই বিদেশে থাকে, গ্রেপ্তারকৃত মো. শাহ আলীসহ বাকী ৬ জনই মাদক ব্যবসার সাথে জড়িত মর্মে প্রাথমিক অনুসন্ধানে জানা যায়। শাহ আলীর বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড