• শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

লোকলজ্জায় বিষপানে আত্মহত্যার চেষ্টা গৃহবধূর

  বরিশাল প্রতিনিধি

১২ অক্টোবর ২০২০, ২১:৩০
বরিশাল
কাজীরহাট থানা

বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার কাজীরহাটে এক গৃহবধূকে (১৭) সারারাত আটকে রাখার অভিযোগ পাওয়া গেছে। রবিবার দিবাগত গভীর রাতে এ ঘটনার পর স্থানীয়ভাবে ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টা চালানো হয়। লোকলজ্জায় ওই গৃহবধূ সোমবার বিষপানে আত্মহত্যার চেষ্টা চালায়। সে বর্তমানে অচেতন অবস্থায় হিজলা উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন আছে।

সোমবার সন্ধ্যার পর এ ঘটনা জানাজানি হলে পুলিশ তৎপর হয়ে উঠে। হিজলা থানার অফিসার ইনচার্জ অসীম কুমার সিকদার জানান, অচেতন অবস্থায় ওই গৃহবধূ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছে।

গৃহবধূর ভগ্নীপতি আবু বকর অভিযোগ করেন, মেহেন্দিগঞ্জের আন্ধারমানিক ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডে বাসিন্দা ওই গৃহবধূকে একই এলাকার নাজমুল, বাবু ও রাজিব রবিবার দিবাগত গভীর রাতে বাড়ি থেকে ডেকে নিয়ে গৃহবধূকে আটকে রাখে। গতকাল সোমবার স্থানীয় ইউপি সদস্য পরান ভুঁইয়ার উপস্থিতিতে ওই গৃহবধূকে তার মায়ের কাছে ফিরিয়ে দেয়া হয়। এ ঘটনার পর পরই গৃহবধূ বিষপান করে আত্মহত্যার চেষ্টা চালায়। বিষয়টি স্থানীয়ভাবে ধামাচাপা দেয়ার চেষ্টা চালানো হয়। কিন্ত ওই গৃহবধূ গুরুতর অসুস্থ হয়ে পড়লে সোমবার সন্ধ্যায় তাকে পার্শ্ববর্তী হিজলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

কাজীরহাট থানার অফিসার ইনচার্জ সাজ্জাদ হোসেন বলেন, তিনমাস আগে গৃহবধূর বিয়ে হয়েছে। ভগ্নীপতি আবু বক্করের বক্তব্যের বরাত দিয়ে সাজ্জাদ হোসেন বলেন, রোববার দিবাগত রাতে ওই গৃহবধূ এক যুবকের সঙ্গে দেখা করতে প্রতিবেশী রাজীবের ঘরে যায়। তখন স্থানীয় ফারুক ভূঁইয়া বাইরে থেকে দরজা আটকে দেয়। সকালে গৃহবধূকে ছেড়ে দেয়া হয়।

এ ঘটনায় গৃহবধূর পরিবার থেকে কোন অভিযোগ করা হয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। হিজলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. শাহ রাজ হায়াত বলেন, গৃহবধূ শঙ্কামুক্ত। তবে তিনি কথা বলতে পারছেন না।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড