• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঢাকা-মাওয়া মহাসড়কে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

  মুন্সিগঞ্জ প্রতিনিধি

১২ অক্টোবর ২০২০, ২১:১২
মুন্সিগঞ্জ
ফাইল ছবি

ঢাকা-মাওয়া মহাসড়কের মুন্সিগঞ্জের লৌহজং উপজেলার চন্দ্রের বাড়ি বাজার এলাকায় বসুমতি ও প্রচেষ্টা নামের দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ২জন নিহত ও কমপক্ষে ৪ জন আহত হয়েছে।

সোমবার (১২ অক্টোবর) বিকাল ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই হেনা বেগম (৬০) নারী যাত্রী ও হাসপাতালে নেওয়ার পথে বাস চালক বাদশা (৪৮) নিহত হয়। আহতদের শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নিহত যাত্রী হেনা বেগম লৌহজং উপজেলার কুমারভোগ এলাকার দলিলউদ্দিনের স্ত্রী, আর বাস চালক বাদশার বাড়ি ঢাকার কেরানীগঞ্জ এলাকার চুনকুটিয়া এলাকায়।

মাওয়া ট্রাফিক পুলিশের ইনচার্জ হিলাল উদ্দিন জানান, বিকালে শিমুলিয়াঘাট থেকে বসুমতি বাসটি ঢাকার অভিমুখে যাচ্ছিলো। পথে বাসটি চন্দের বাড়ি এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা শিমুলিয়া ঘাটগামী প্রচেষ্টা বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই হেনা নামের নারী যাত্রী মারা যায়। স্থানীয় ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহত যাত্রীদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে হয়। হাসপাতালে নেওয়ার পথে বাসচালক বাদশা মারা যায়।

এদিকে দুর্ঘটনার পর মহাসড়কে আঁধাঘন্টা মহাসড়কে যান চলাচল বন্ধ ছিলো।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড