• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভোলায় মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামলা, আহত৩

  ভোলা প্রতিনিধি

১২ অক্টোবর ২০২০, ১৭:৪২
ভোলা
আহত মুক্তিযোদ্ধা

ভোলায় চরসামাইয়া ইউনিয়নে শিক্ষা প্রতিষ্ঠানের জায়গার অবৈধ ভাবে ঘর নির্মাণ করার মাধ্যমিক শিক্ষা অফিসার এর কাছে লিখিত অভিযোগ করায় মুক্তিযোদ্ধা পরিবারের উপর সন্ত্রাসী হামলা ঘটনা ঘটে। এই ঘটনায় মুক্তিযোদ্ধা ছিদ্দিক পালোয়ান সহ আহত অবস্থায় ৩ জন ভোলা সদর হাসপাতালে ভর্তি আছেন। এই ঘটনায় মুক্তিযোদ্ধা পরিবারের পক্ষে ভোলা থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।

স্থানীয়রা জানায়, ভোলা চরসামাইয়া মাধ্যমিক বিদ্যালয়ের জায়গা দখল করে স্কুলের সহকারী শিক্ষক ইমরান বহুতলা বাড়ি নির্মাণ করে স্কুলে শিক্ষার পরিবেশ নষ্ট করেন। এই মর্মে শিক্ষা প্রতিষ্ঠানের সহ-সভাপতি ও মুক্তিযোদ্ধা ছিদ্দিক পালোয়ান জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এর কাছে লিখিত অভিযোগ করেন। লিখিত অভিযোগ এর ভিত্তিতে মাধ্যমিক শিক্ষা অফিসার মাধব চন্দ্র স্কুলটিতে তদন্তে আসেন। তার উপস্থিতেই মুক্তিযোদ্ধার উপর স্থানীয় রাছেল এর নেতৃত্বে অতর্কিত হামলা করেন সন্ত্রাসীরা।

এসময় হামলাকারীদের হাত থেকে মুক্তিযোদ্ধাকে বাঁচাতে তার নাতী মিজান ও আরিফ এগিয়ে আসলে তাদের উপরও হামলা চালায় রাছেল বাহিনী। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করেন। এই ঘটনায় ভোলা থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।

তবে এ ব্যাপারে রাছেল এর সাথে যোগাযোগ করার চেষ্টা করলেও তাকে পাওয়া যায়নি। তবে স্থানীয়রা জানায় এই ঘটনার পর রাছেল গা ডাকা দিয়েছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড