• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাভারে জমি নিয়ে বিরোধে ভাতিজার হাতে চাচা খুন

  সাভার প্রতিনিধি

১২ অক্টোবর ২০২০, ১৭:২৩
সাভার
মরদেহ উদ্ধার করেছেন পুলিশ

সাভারের আশুলিয়ার ইয়ারপুরে জমি নিয়ে বিরোধের জেরে ভাতিজার হাতে খুন হয়েছেন চাচা আফাজ উদ্দিন। খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করেছেন পুলিশ।

নিহত আফাজ উদ্দিন আশুলিয়ার তাঁজপুর এলাকার মৃত রহম উদ্দিন পলানের ছেলে।

রোববার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে রাজধানীর মোহাম্মদপুরে একটি বেসরকারি হাসপাতালে (নুরজাহান মেডিকেল) চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এর আগে শুক্রবার রাতে জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে আপন চাচা আফাজ উদ্দিনকে পিটিয়ে গুরুতর আহত করে তারই তিন ভাতিজা মজিবর রহমান পলান, রিয়াজ উদ্দিন পলান ও মোহসিন পলান।

নিহতের পরিবারের অভিযোগ তাদের বাড়ির জমির মাঝখান দিয়ে একটি রাস্তা দেয়ার জন্য দীর্ঘদিন ধরে অভিযুক্তরা চাপ প্রয়োগ করে আসছিল। এতে রাজি না হওয়ায় গেল শুক্রবার তারা আফাজ উদ্দিনের ওপর হামলা চালিয়ে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা তাকে প্রথমে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, সেখান থেকে রাজধানীর পঙ্গু হাসপাতালে এবং পরে তাকে মোহাম্মদপুরের নুরজাহান মেডিকেলে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে তিনি মারা যান।

পুলিশ জানায়, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে তদন্ত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড