• বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাগেরহাটে দলবেঁধে গণধর্ষণ করে ভিডিও ধারণ, আটক ১

  বাগেরহাট প্রতিনিধি

১২ অক্টোবর ২০২০, ১৭:১৯
বাগেরহাট
আটক ভ্যানচালক মামুন

বাগেরহাটের ফকিরহাট উপজেলার লখপুর ইউনিয়নের জাড়িয়া মাইট কুমড়া গ্রামে ২৫ বছর বয়সী এক এনজিও কর্মীকে দলবেঁধে গণধর্ষণ করে ভিডিও ধারণের অভিযোগ উঠেছে চার ব্যাক্তির বিরুদ্ধে। এ ঘটনায় পুলিশ রবিবার (১১ অক্টোবর) দুপুরে জাড়িয়া মাইট কুমড়া গ্রামে অভিযান চালিয়ে মামুন (২৭) নামের এক ভ্যানচালককে আটক করেছে। এসময় মামুনের কাছ থেকে ভিডিও ধারণ করা একটি মুঠোফোন জব্দ করেছে পুলিশ।

এর আগে (১১ অক্টোবর) সকালে চারজনের বিরুদ্ধে গণধর্ষণ ও ভিডিও ধারণের কথা উল্লেখ করে ফকিরহাট থানায় অভিযোগ করেন ওই নারী। অভিযুক্তরা হলেন, জাড়িয়া মাইট কুমড়া এলাকার রাজমিস্ত্রি ফিরোজ (২৮), দিনমজুর মুসা (২৬), ভ্যানচালক রাজু (২৯) এবং মামুন (২৭)।

বাগেরহাট পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় জানান, ১০ অক্টোবর (শনিবার) গভীর রাতে ওই চার ব্যাক্তি (২৫) বছর বয়সী ওই এনজিও মাঠকর্মীর ঘরে প্রবেশ করে। এসময় তারা তার রুমের পাশে ভাড়া থাকা এক ছেলের সাথে তার অনৈতিক সম্পর্ক রয়েছে বলে ব্লাক মেইল এর চেষ্টা চালায়। এক পর্যায়ে তারা ওই নারীকে ধর্ষণ করে।

পুলিশ সুপার আরও জানান, এদিন সকালে ওই নারী অভিযোগ দিলে তাৎক্ষনিক পুলিশ অভিযান চালিয়ে ভ্যান চালক মামুনকে আটক করে পুলিশ। এসময় মামুনের কাছ থেকে সংশ্লিষ্ট ভিডিও কনটেন্টসহ একটি মুঠোফোন জব্দ করা হয়। অন্যান্য অভিযুক্তদের আটকে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

ফকিরহাট থানার অফিসার ইনচার্জ আবু সাঈদ মো: খায়রুল আনাম বলেন, অভিযোগ পাওয়ার পরই অভিযান চালিয়ে ভ্যানচালক মামুনকে আটক করা হয়েছে। বাগেরহাট সদর হাসপাতালে নির্যাতনের শিকার ওই নারীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। এব্যাপারে ফকিরহাট মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড