• শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফেনীতে প্রকৌশলী খুন : ভবন কেয়ারটেকারের ৭ দিনের রিমান্ড মঞ্জুর

  ফেনী প্রতিনিধি

১২ অক্টোবর ২০২০, ১৫:৪৬
ফেনী
কেয়ারটেকার মোজাম্মেল হক শাহীন

ফেনী শহরের পাঠানাবাড়ী সড়কের তাসফিয়া ভবনে ডিপ্লোমা প্রকৌশলী ইউনুছ বাবু খুনের ঘটনায় ভবন কেয়ারটেকার মোজাম্মেল হক শাহীনকে ৭ দিনের রিমান্ড দিয়েছে আদালত। সোমবার(১২ অক্টোবর) সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জাকির হোসেনের আদালতে শুনানি শেষে তার রিমান্ড মঞ্জুর করেন।

মামলার তদন্ত কর্মকর্তা ও শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ সুদ্বীপ রায় জানান, বাবু খুনের ঘটনায় গ্রেপ্তার মোজাম্মেল হক শাহীনকে দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জাকির হোসেনের আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ডের আবেদন করেন পুলিশ। আদালত শুনানি শেষে তার ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

ফেনী জর্জ কোটের এপিপি সৈয়দ আবুল হোসেন জানান, আদালতে খুনের ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছেন শাহীন। বিরোধের জেরে শাহরিয়ারকে কুপিয়ে মৃত ভেবে সেপটিক ট্যাংকে ফেলে দেয়ার ঘটনা দেখতে পান বাবু। এ কারণেই তাকেও খুনের পর সেপটিক ট্যাংকে ফেলে দেয়া হয়।

প্রসঙ্গত; শনিবার দিবাগত রাত ১টার দিকে পুলিশ বাবুর লাশ উদ্ধার করে। একই ট্যাংক থেকে আগেরদিন সকালে আহত অবস্থায় তার অপর বন্ধু শাহরিয়ারকেও উদ্ধার করা হয়। তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। শুক্রবার ভোরে পাঠানবাড়ী সড়কের তাসফিয়া ভবনের নিচতলার গ্যারেজের কক্ষে কেয়ারটেকার মোজাম্মেল হক পানি দিয়ে রক্ত পরিষ্কার করছিলেন।

তা দেখতে পান একজন ভাড়াটিয়া। ওই ভাড়াটিয়া তার ছেলেকে ডেকে বিষয়টি দেখান। তারা রক্ত কোথা থেকে এল জানতে চাইলে মোজাম্মেল সদুত্তর দিতে পারছিলেন না। এসময় তারা পাশের সেপটিক ট্যাংক থেকে মানুষের গোঙানির শব্দ পেয়ে এগিয়ে আসেন। তারা ট্যাংকের ঢাকনা তুলে মুমূর্ষু অবস্থায় শাহরিয়ারকে উদ্ধার করে থানায় খবর দেন। পুলিশ শাহরিয়ারকে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করে। সেখান থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড