• রোববার, ২৫ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

খুলনায় গৃহবধূ টুম্পা হত্যা মামলায় স্বামীসহ ৩ জনের ফাঁসির আদেশ

  খুলনা প্রতিনিধি

১২ অক্টোবর ২০২০, ১৫:০৯
খুলনা
ছবি : দৈনিক অধিকার (প্রতীকী)

খুলনার ডুমুরিয়া উপজেলার বাদুড়গাছা গ্রামে গৃহবধূ টুম্পা মণ্ডলকে হত্যা মামলায় স্বামী প্রসেনজিৎ গাইনসহ ৩ জনকে মৃত্যুদণ্ডাদেশ এবং ১ জনকে খালাস দিয়েছেন আদালত।

সাজাপ্রাপ্ত অপর ২ আসামি হচ্ছে অনিমেষ গাইন এবং বিপ্লব কান্তি মণ্ডল। ফাঁসির আসামীদের দুটি ধারায় ৪৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৭ বছর করে কারাদণ্ডাদেশ দেয়া হয়। প্রসেনজিৎ গাইনের ভাই সুদাশ গাইন খালাস পেয়েছেন।

খুলনা জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মশিউর রহমান চৌধুরী সোমবার (১২ অক্টোবর) দুপুরে এ রায় ঘোষণা করেন। সাজাপ্রাপ্ত প্রসেনজিৎ গাইন ও বিপ্লব কান্তি মণ্ডল পলাতক রয়েছেন।

আদালত সূত্রে জানা গেছে, ২০১৬ সালের ৭ অক্টোবর ডুমুরিয়ার বাদুড়গাছা গ্রামের ঘ্যাংরাইল নদীতে চুবিয়ে শ্বাসরোধ করে টুম্পাকে হত্যার পর মরদেহ নদীতে ফেলে দেওয়া হয়। ৯ অক্টোবর নদী থেকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় নিহতের ভাই সমিত মণ্ডল বাদী হয়ে ডুমুরিয়া থানায় হত্যা মামলা দায়ের করেন। ২০১৭ সালের ২৫ নভেম্বর মামলার তদন্ত কর্মকর্তা এস আই কেরামত আলী ৪ জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন। এ মামলায় ২৮ জন সাক্ষীর মধ্যে ২৬ জন সাক্ষ্য দিয়েছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড