• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

আসন্ন ইউপি নির্বাচনে আ. লীগের মনোনয়ন প্রত্যাশী মাইদুল ইসলাম

  এস.এম.মিজানুর রহমান মজনু, ভালুকা, ময়মনসিংহ

১২ অক্টোবর ২০২০, ১৪:৫৩
ভালুকা
মাইদুল ইসলাম

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ময়মনসিংহের ভালুকা উপজেলার বিরুনীয়া ইউনিয়ন অঞ্চল থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মাইদুল ইসলাম।

তিনি ভালুকা উপজেলার বিরুনিয়া ইউনিয়ন সাবেক ছাত্রলীগের সভাপতি। বিরুনীয়া ইউনিয়নের বিভিন্ন অঞ্চলে উন্নয়নমূলক কাজে অংশ নিয়েছেন নিয়মিত। বর্তমানে বিরুনীয়া ইউনিয়ন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছে মাইদুল ইসলাম। তিনি ভালুকা উপজেলার বিরুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী।

সম্প্রতি ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মাইদুল ইসলাম। বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে সুযোগ দিলে তিনি বিরুনীয়া ইউনিয়নের প্রত্যন্ত জনপদ ও নির্বাচনী এলাকায় জনকল্যাণমূলক কাজে আরও ব্যাপকভাবে অংশগ্রহণ করতে পারবেন।

মোঃ মাইদুল ইসলাম দৈনিক অধিকারকে বলেন, আমার পিতা মুন্তাজ উদ্দিন শেখ সাবেক দুইবার বিরুনীয়া ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য দায়িত্ব পালন করেছেন। চাচা আবু বকর সিদ্দিক সাবেক দুইবার ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য, বর্তমানে বিরুনীয়া ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করছেন। বড় ভাই মোঃ মজনু শেখ টানা তিনবার ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য, বর্তমানেও ইউপি সদস্য এবং মাহমুদপুর ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছে।জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও মুক্তিযোদ্ধের চেতনা নিয়ে আমার পরিবার।

তিনি আরও বলেন, বিরুনীয়া ইউনিয়নে মসজিদ, মাদ্রাসা, মন্দির, শিক্ষাপ্রতিষ্ঠান, খেলাধুলা ও গরীব অসহায় মানুষের মধ্যে আর্থিক সহায়তা করে আসছি। চলমান মহামারি করোনা ভাইরাস সময়ে জনসচেতনতা, মাক্স, জীবাণুনাশক বিতরণ করে আসছি। আমি আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী। আমি নির্বাচিত হলে সকলকে সাথে নিয়ে পরিকল্পিত ইউনিয়ন গড়ে তুলব এবং সন্ত্রাস, চাঁদাবাজ, মাদকমুক্ত সমাজ ও দুর্নীতিসহ সকল অপরাধ সমাজ থেকে দূর করবো ইনশাল্লাহ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড