• রোববার, ২৫ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

নওগাঁয় একরাতে ৬টি দোকানে চুরি, আটক ১

  নওগাঁ প্রতিনিধি

১২ অক্টোবর ২০২০, ১৪:৩৪
নওগাঁ
ছবি : দৈনিক অধিকার (প্রতীকী)

নওগাঁ শহরের প্রাণকেন্দ্র মুক্তিরমোড় এলাকায় এক রাতে ৬টি দোকানে চুরি সংঘটিত হয়েছে। এসব দোকান থেকে নগদ এবং মালামালসহ প্রায় ৫ লক্ষ টাকার সম্পদ লুট করা হয়েছে। সোমবার (১২ সেপ্টেম্বর) দিবাগত রাতে এসব দোকানে চুরি সংঘটিত হয়েছে।

নওগাঁ সদর থানার অফিসার্স ইনচার্জ সোহরাওয়ার্দী হোসেন জানিয়েছেন ঐ রাতের যে কোন সময় নাফি ফটোস্ট্যাট, রাহিম ইলেক্ট্রনিকস, রকেট এন্টারপ্রাইজ, রিয়ন কম্পিউটার, প্রতীক ফটোস্ট্যাট এবং এসএস ষ্টেশনারীজে চুরি সংঘটিত হয়েছে।

এসব দোকান মালিকরা জানিয়েছেন রাহিম ইলেক্ট্রনিক্স থেকে নগদ ৮৪ হাজার ৫শ টাকা, দেড় লাখ টাকা মূল্যের তামার তার, কম্পিউটারের পি সি, ক্যামেরার ডিভিআর এবং মোবাইল ফোনসহ প্রায় ৩ লাখ টাকার মালামাল নিয়ে গেছে।

এস এস ষ্টেশনারী থেকে নগদ ১ লাখ ৪০ হাজার টাকাসহ বিভিন্ন ষ্টেশনারী সামগ্রী চুরি করে নিয়ে গেছে। প্রতীত ফটোস্ট্যাট থেকে নগদ ৫ হাজার টাকা নিয়ে গেছে।

এছাড়াও নাফি ফটোষ্ট্যাট, রকেট এন্টারপ্রাইজ এবং রিয়ন কম্পিউটারের তালা ভেঙ্গে ভিতরের প্রবেশ করে কোন টাকা পয়সা না পেয়ে বিভিন্ন মালামাল তছনছ করেছে।

নওগাঁ সদর থানার অফিসার্স ইনচার্জ মো. সোহরাওয়ার্দী হোসেন জানিয়েছেন এ ব্যাপারে দোকান মালিকদের পক্ষ থেকে নওগাঁ সদর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ঐ এলাকার নৈশ প্রহরীকে থানায় নেয়া হয়েছে।

সাম্প্রতিক সময়ে নওগাঁ জেলা শহরে পুলিশের টহল সংকুচিত করার ফলে এসব চুরির ঘটনা ঘটছে বলে ব্যবসায়ীরা জানিয়েছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড