• মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভালুকা পৌর নির্বাচনে সালাউদ্দিন সরকারের সরব প্রচার

  ভালুকা প্রতিনিধি, ময়মনসিংহ

১২ অক্টোবর ২০২০, ১০:৫৪
সালাউদ্দিন সরকার
উপজেলা আওয়ামী যুবলীগের সম্মানিত সদস্য, পৌর যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্রনেতা সালাউদ্দিন সরকার (ছবি : দৈনিক অধিকার))

ময়মনসিংহের ভালুকা পৌরসভার বর্তমান নির্বাচিত প্রতিনিধিদের মেয়াদ শেষ হচ্ছে আর কিছুদিনের মধ্যেই। এরই মধ্যে নির্বাচনী প্রচার প্রচারণার হাওয়া লেগে গেছে সম্ভাব্য প্রার্থীদের মাঝে। এরই ধারাবাহিকতায় ইতোমধ্যেই শুরু হয়ে গেছে প্রাথমিক প্রচারের কাজ।

সম্প্রতি ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রার্থীরা শহরে ফেস্টুন-ব্যানার টানিয়ে ভোটারদের দৃষ্টি আকর্ষণ করার চেষ্টা করছেন। পাশাপাশি ভোটারদের সঙ্গে দেখা-সাক্ষাৎসহ নানা কর্মসূচিতে উপস্থিত হয়ে নিজেদের অবস্থান জানান দিচ্ছেন।

জানা গেছে, আসন্ন ভালুকা পৌর নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন চাইবেন দলের অন্তত পাঁচজন নেতা।

ভালুকা পৌর মেয়র নির্বাচনে উল্লেখযোগ্য প্রার্থীদের মধ্যে অন্যতম অবস্থানে রয়েছেন বর্তমান উপজেলা আওয়ামী যুবলীগের সম্মানিত সদস্য পৌর যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা সালাউদ্দিন সরকার। ছাত্রজীবন থেকে রাজনীতি করে আসা এই প্রার্থীকে ঘিরে দলীয় নেতাকর্মীদের পাশাপাশি পৌরবাসীর মধ্যে হয়েছে ব্যাপক আশার সঞ্চার।

মো. সালাউদ্দিন সরকার দৈনিক অধিকারকে বলেন, ‘আধুনিক ভালুকা পৌরসভার রূপকার প্রতিষ্ঠাকালীন জনগণের প্রত্যক্ষ ভোটে নির্বাচিত দুই-দুইবারের সফল মেয়র। এর আগে ভালুকা ইউনিয়ন পরিষদের একাধারে চার-চারবারের নির্বাচিত আমার পিতা মরহুম মফিজ উদ্দিন সরকার। তিনি ভালুকা পৌরসভার প্রতিষ্ঠাকালীন নির্বাচিত মেয়র হিসেবে ভালুকা বিভিন্ন উন্নয়নমূলক কাজ সম্পন্ন করেছেন।’

তিনি বলেন, নির্বাচিত হলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ার প্রত্যয়ে মানবতার মা, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ করার লক্ষ্যে সন্ত্রাস, চাঁদাবাজ, মাদকমুক্ত সমাজ ও পৌরসভাকে বাংলাদেশের মধ্যে একটি মডেল পৌরসভা গড়ার লক্ষ্যে কাজ করে যাব।

আরও পড়ুন : অস্ত্র ও ভারতীয় পণ্য নিয়ে এএসআইসহ গ্রেপ্তার ২

তিনি আরও বলেন, ‘শুধু পৌরসভার অবকাঠামোগত উন্নয়ন নয়, আমাদের পৌর অঞ্চলের সকল সাধারণ মানুষদের সুখ-দুঃখ ভাগাভাগি করে নিব এবং তাদের দুর্ভোগ নিবারণের জন্য নিরলসভাবে কাজ করে যাব। বঙ্গবন্ধু বলেছেন, আমার দেশের কৃষক মেহনতি মানুষ। আমার কাছে সবচেয়ে সম্মানিত সেই আদর্শ নিয়ে আমি কাজ করে যাব ইনশাআল্লাহ।’

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড