• সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মুন্সীগঞ্জে ভেজাল ওষুধ রাখায় ৩ ফার্মেসীকে জরিমানা

  মুন্সীগঞ্জ প্রতিনিধি

১১ অক্টোবর ২০২০, ২২:২৫
মুন্সীগঞ্জ
মেয়াদোত্তীর্ণ ওষুধ রাখা এবং বিক্রির অভিযোগে তিন প্রতিষ্ঠানকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলায় অননুমোদিত, ভেজাল ও মেয়াদোত্তীর্ণ ওষুধ রাখা এবং বিক্রির অভিযোগে তিন প্রতিষ্ঠানকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

রবিবার (১১ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার দিঘীরপাড় বাজারে ভ্রাম্যমাণ আদালতের এই অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) উছেন মে। এসময় বিভিন্ন অভিযোগে ওই তিন প্রতিষ্ঠানকে ৪৫ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত। পাশাপাশি অননুমোদিত, ভেজাল ও মেয়াদোত্তীর্ণ ওষুধ জব্দ করা হয়েছে।

ভ্রাম্যমাণ আদালতের অভিযানে জেলা ঔষুধ প্রশাসন অধিদপ্তরের সহকারী পরিচালক মাহবুব হোসাইনসহ আইনশৃঙ্খলা বাহিনীর অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) উছেন মে বলেন, অননুমোদিত, ভেজাল ও মেয়াদোত্তীর্ণ ওষুধ রাখা এবং বিক্রির অভিযোগে তিন প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে। এসময় পদ্মা ডায়াগনস্টিক সেন্টারকে ১০ হাজার টাকা, আজিজ ড্রাগ হাউসকে ১৫ হাজার ও দেলোয়ার ফার্মেসীকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। এ ধরনের অভিযান আগামীতেও অব্যাহত থাকবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড