• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

শ্রীপুরে ট্রাক-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ১

  গাজীপুর প্রতিনিধি

১১ অক্টোবর ২০২০, ২২:২১
গাজীপুর
শ্রীপুর মডেল থানা

গাজীপুরের শ্রীপুরে ট্রাক এবং মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সফুরুদ্দিন(৪৫)নামের এক আরোহী নিহত হয়েছেন এবং এ ঘটনায় অপর এক নারী আরোহী গুরুতর আহত হয়েছেন।

রবিবার(১১ অক্টোবর) বিকেল পাঁচটার দিকে শ্রীপুর উপজেলার মাওনা-বরমী আঞ্চলিক সড়কের লিয়ন ফার্মাসিটি কেমিক্যাল লিমিটেড এর সামনে এ দুর্ঘটনা ঘটে।এ ঘটনায় ঘাতক ট্রাকটি আটক করলেও ড্রাইভার পালিয়ে গেছে।

নিহত সফুরুদ্দিন(৪৫)শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের কায়েতপাড়া গ্রামের প্রয়াত শামসুদ্দিনের ছেলে। গুরুতর আহত (৩৮) রানী নিহত সফুরুদ্দিনের স্ত্রী।

জানা যায়, দুপুরে দাওয়াত খাওয়ার জন্য মাওনার এক আত্মীয়র বাসায় তারা বেড়াতে গিয়ে ছিলেন। পরে দাওয়াত খেয়ে বাড়ি ফেরার ট্রাকের সাথে মোটরসাইকেলের সংঘর্ষ হয়।পরে স্থানীয়রা উদ্ধার করে তাদের শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। পরে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক সফুরুদ্দিনকে মৃত ঘোষণা করেন। অপর আরোহীর অবস্থা আশংকাজনক থাকায় তাকে ঢাকা রেফার্ড করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন। এ ঘটনায় ট্রাক এবং ট্রাকের হেলপারকে আটক করা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড