• রোববার, ২৫ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

আশাশুনিতে শ্লীলতাহানির অভিযোগে ছাত্রলীগ নেতাসহ ৬ জনের বিরুদ্ধে এজাহার

  সাতক্ষীরা প্রতিনিধি

১১ অক্টোবর ২০২০, ১৭:৪০
সাতক্ষীরা

সাতক্ষীরার আশাশুনি উপজেলার কাপসন্ডা গ্রামের এক তরুণীর শ্লীলতাহানির অভিযোগ উঠেছে স্থানীয় ছাত্রলীগ নেতাসহ কয়েকজন বখাটে যুবকের বিরুদ্ধে। নির্যাতিতা ওই তরুণী এ ঘটনায় আশাশুনি থানায় শনিবার (১০ অক্টোবর) রাতে ছাত্রলীগ নেতাসহ ছয় জনের নামে একটি এজাহার জমা দিয়েছেন। তবে ভুক্তভোগীদের থানা-পুলিশে যোগাযোগ করলে আরও বিপদ হবে বলে হুমকি দিয়েছে ওই বখাটেরা।

অভিযুক্তরা হলেন, খাজরা ইউনিয়নের ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি সাকিব বিল্লাহ, রায়হান খোকা, আল আমিন মোড়ল, মো. শুভ, মামুন হোসেন বাবু ও মজনু সরদার।

থানায় দেওয়া এজাহারে ভুক্তভোগী ওই তরুণী উল্লেখ করেছেন, গত শুক্রবার (০৯ অক্টোবর) বিকালে তিনি চাচার মোটরসাইকেলের পেছনে বসে সাতক্ষীরা আসছিলেন। এ সময় কাপসন্ডা স্কুলের কাছে কয়েকজন বখাটে যুবক তাকে গাড়ি থেকে নামিয়ে জাপটে ধরে। তাকে বিয়ে করতে হবে বলে জানায় সাকিব বিল্লাহ নামের এক যুবক। তারা তার কাপড় চোপড় টেনে হেঁচড়ে ছিঁড়ে ফেলে। এমনকি স্পর্শকাতর স্থানে হাত দেয়।

তিনি জানান, লজ্জাকর অবস্থায় পড়ে তিনি দৌড়ে পালিয়ে যান। এর পরপরই তিনি আশাশুনি থানায় যেয়ে একটি এজাহার দিয়েছেন। তবে পুলিশ এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি।

অভিযোগ করে ভুক্তভোগী তরুণী আরও বলেন, খাজরা ইউপির ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি সাকিব বিল্লাহ, রায়হানউদ্দিন খোকা ও আলামিনসহ ছয়জন বখাটে এই ঘটনা ঘটায়। আমি এর বিচার দাবি করি।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম কবির জানান, ওই তরুণী থানায় একটি এজাহার জমা দিয়েছেন। আমরা বিষয়টি তদন্ত করছি। অভিযোগ সঠিক হলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ ব্যাপারে জানতে চাইলে সাকিব বিল্লাহর ভাই খাজরা ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি লাকি বিল্লাহ বলেন, এমন কোনো ঘটনা সেখানে ঘটেনি।

এদিকে এ ব্যাপারে আশাশুনি উপজেলা ছাত্রলীগ সভাপতি আসমাউল হকের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, অভিযোগ সঠিক হলে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড