• রোববার, ২৫ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বগুড়ায় নববধূকে শ্বাসরোধ করে হত্যা

  সারাদেশ ডেস্ক

১১ অক্টোবর ২০২০, ১৬:৫৬
বগুড়া

বিয়ের ৯ মাস পর বগুড়ার নন্দীগ্রাম উপজেলায় স্বর্ণালী খাতুন (২০) নামে এক নববধূকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় ওই নারী স্বামী খায়রুল আলম (২২) ও শাশুড়ি নাদিরা বেগমকে আটক করেছে পুলিশ।

রোববার (১১ অক্টোবর) দুপুর পৌনে ১২টার দিকে উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের চাকলমা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত স্বর্ণালী খাতুন উপজেলার কালিশ গ্রামের আনোয়ার হোসেনের মেয়ে।

স্থানীয়রা জানান, নন্দীগ্রাম উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের চাকলমা গ্রামের আব্দুল খালেকের ছেলে খায়রুল আলম পার্শ্ববর্তী কালিশ গ্রামের আনোয়ার হোসেনের মেয়ে স্বর্ণালীকে ভালোবেসে চলতি বছরের ফেব্রুয়ারি মাসে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে সংসার করে আসছিলেন। রবিবার দুপুর আনুমানিক পৌনে ১২টায় দিকে ওই নববধূ স্বর্ণালী গলায় ফাঁস দিয়েছেন এমন কথা ছড়িয়েছেন স্বামী, শ্বশুর ও শাশুড়ি। একপর্যায়ে স্বর্ণালীকে তারা উপজেলার বিজরুলস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে দায়িত্বরত চিকিৎসক স্বার্ণালীকে মৃত ঘোষণা করেন। এরপর তারা সেখান থেকে পালিয়ে যায়।

নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত কবির জানান, খবর পেয়ে সঙ্গীয় ফোর্স নিয়ে ওই নারী স্বামী খায়রুল ও শাশুড়ি নাদিরাকে আটক করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি জানান, নিহত স্বর্ণালীর শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। তার মৃত্যু রহস্যজনক, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে মারধর ও শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। সেসঙ্গে বিষয়টি গুরুত্বের সঙ্গে তদন্ত করা হচ্ছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড