• মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

লালপুরে এক কেজি হেরোইনসহ আটক ২

  ক্যাম্পাস ডেস্ক

১১ অক্টোবর ২০২০, ১৬:৩২
নাটোর
গ্রেপ্তারকৃত আসামি

নাটোরের লালপুর উপজেলায় অভিযান চালিয়ে এক কেজি ৪০ গ্রাম হেরোইনসহ দুই মাদক বিক্রেতাকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-৫ এর একটি দল।

রবিবার (১১ অক্টোবর) সকালে র‍্যাবের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এর আগে শনিবার (১০ অক্টোবর) দুপুর ২টার দিকে জেলার লালপুর উপজেলার পাইকপাড়া সেন্টার পোড়া ব্রিজের ওপর অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা ব্যক্তিরা হলেন কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার পশ্চিম গোবিন্দপুর গ্রামের মৃত আবদুল লতিফের ছেলে সিটুল মল্লিক (৩০) ও একই উপজেলার বিভাগ গ্রামের মৃত আলতাফ হোসেনের ছেলে মো. বাহারুল ইসলাম (৩২)।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল শনিবার দুপুর ২টার দিকে পাইকপাড়ার সেন্টার পোড়া ব্রিজে অভিযান পরিচালনা করে। অভিযানে ওই দুই মাদক বিক্রেতাকে আটক করা হয়। এসময় তাদের কাছে এক কেজি ৪০ গ্রাম হেরোইন, একটি মোবাইল ফোন ও একটি সিম কার্ড পাওয়া যায়।

এতে আরও বলা হয়, জিজ্ঞাসাবাদে আটক দু’জন র‍্যাবকে জানান যে তারা মাদক বিক্রি করতেই ওই ব্রিজে অবস্থান করছিলেন। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে তাদের লালপুর থানায় সোপর্দ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড