• বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাংনীতে জঙ্গি সংগঠনের ২ সদস্য আটক

  সারাদেশ ডেস্ক

১১ অক্টোবর ২০২০, ১৬:১৫
মেহেরপুর
ছবি : সংগৃহীত

মেহেরপুর জেলার গাংনী এলাকায় অভিযান চালিয়ে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন ‘আল্লাহর দল’র দুই সদস্যকে আটক করেছে র‌্যাব-১২ সিরাজগঞ্জ সদর কোম্পানির সদস্যরা। এ সময় তাদের কাছ থেকে তিনটি উগ্রবাদী জিহাদী বই, ১১টি জিহাদী লিফলেট জব্দ করা হয়।

রবিবার (১১ অক্টোবর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব-১২ সদর কোম্পানির ভারপ্রাপ্ত কমান্ডার ও মিডিয়া অফিসার এরশাদুর রহমান।

আটক জঙ্গি সদস্যরা হলেন- মেহেরপুর জেলা সদরের খোকশা শেখপাড়া গ্রামের মজিরুল ইসলামের ছেলে মহিদুল ইসলাম (৩৪) ও একই গ্রামের আব্দুস সালামের ছেলে পাপন মোল্লা (২৭)।

বিজ্ঞপ্তিতে বলা হয়, শনিবার (১০ অক্টোবর) গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২’র অধিনায়ক লে. কর্নেল মুহাম্মদ খায়রুল ইসলাম পিএসসি’র ও সদর কোম্পানি কমান্ডার এরশাদুর রহমানের নেতৃত্বে র‌্যাব-১২ এর সদর কোম্পানির একটি দল মেহেরপুরের গাংনী উপজেলার বাঁশবাড়িয়া বাজারে অভিযান চালায়। এ সময় নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আল্লাহর দলের সক্রিয় দুই সদস্যকে আটক করা হয়।

আটকরা দীর্ঘদিন ধরে মেহেরপুরে ‘আল্লাহর দলের’ নতুন সদস্য সংগ্রহ, তাদের মধ্যে লিফলেট বিতরণ ও চাঁদা উত্তোলনসহ বিভিন্ন কর্মকাণ্ড পরিচালনা করতেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড