• রোববার, ২৫ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

নবাগত অ্যাটর্নি জেনারেলকে কুলাউড়া প্রেসক্লাবের অভিনন্দন

  কুলাউড়া প্রতিনিধি, মৌলভীবাজার

১১ অক্টোবর ২০২০, ১৫:৫৯
কুলাউড়া
অ্যাটর্নি জেনারেল এএম আমিন উদ্দিন

বাংলাদেশের ১৬তম অ্যাটর্নি জেনারেল এএম আমিন উদ্দিনকে অভিনন্দন জানিয়েছেন কুলাউড়া প্রেসক্লাব সভাপতি-সম্পাদকসহ সকল নেতৃবৃন্দ।

মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার কৃতি সন্তান ভূকশিমইল নিবাসী সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি আবু মুহাম্মদ (এএম) আমিন উদ্দিনকে গত বৃহস্পতিবার অ্যাটর্নি জেনারেল হিসেবে নিয়োগ দেয়া হয়।

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ তাকে অ্যাটর্নি জেনারেল পদে নিয়োগ দেন। এছাড়া এএম আমিন উদ্দিন সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সম্পাদক ও দুই মেয়াদে সমিতির সভাপতি পদে নির্বাচিত হয়েছেন।

কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী ও সম্পাদক মো. খালেদ পারভেজ বখশসহ নেতৃবৃন্দ বিবৃতিতে নব-নিযুক্ত অ্যাটর্নি জেনারেলের সাফল্য কামনা করে উল্লেখ করেন আইন পেশায় সুনাম অর্জনকারী আবু মুহাম্মদ (এএম) আমিন উদ্দিন দীর্ঘদিন যাবৎ সুপ্রিম কোর্টে আইন পেশায় নিয়োজিত হয়ে তাঁর মেধা ও প্রজ্ঞার মাধ্যমে খ্যাতি অর্জন করে কুলাউড়ার মুখ উজ্জ্বল করেছেন।

সর্বশেষে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ তাকে অ্যাটর্নি জেনারেল পদে নিয়োগ দেয়ায় কুলাউড়াবাসী রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কৃতজ্ঞতা জানিয়েছেন।

কুলাউড়া প্রেসক্লাব নেতৃবৃন্দ আশাবাদ ব্যক্ত করে উল্লেখ করেন প্রখ্যাত আইনজীবি আবু মুহাম্মদ (এএম) আমিন উদ্দিন তার আইন পেশায় তাঁর মেধা দিয়ে রাষ্ট্রের প্রধান আইন কর্মকর্তা হিসেবে বিচারাঙ্গনে অনন্য নজির স্থাপন করে কুলাউড়াবাসী তথা সিলেট বিভাগের ঐতিহ্য সুরক্ষায় ভূমিকা ও অবদান রাখবেন।

কুলাউড়া প্রেসক্লাবের অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে নব-নিযুক্ত অ্যাটর্নি জেনারেলকে অভিনন্দন জানিয়েছেন কুলাউড়া প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সুশীল সেন গুপ্ত, কুলাউড়া ডাক পত্রিকা সম্পাদক ও কুলাউড়া উপজেলা চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান, কুলাউড়ার হাকালুকি পত্রিকা সম্পাদক উপাধ্যক্ষ মো. আব্দুল হান্নান, কুলাউড়ার সংলাপ পত্রিকা সম্পাদক অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদসহ নেতৃবৃন্দ আব্দুল কুদ্দুস, তারেক হাসান, সুমন আহমদ,আব্দুল করিম বাচ্চু, এইচ ডি রুবেল, ইউসুফ আহমদ ইমন, এস আর অনি চৌধুরী প্রমুখ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড