• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পঞ্চগড়ে নারীর প্রতি সহিংসতা ও শিশু নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

  পঞ্চগড় প্রতিনিধি

১১ অক্টোবর ২০২০, ১৫:৫০
পঞ্চগড়
মানববন্ধন

পঞ্চগড়ে নারীর প্রতি সহিংসতা ও শিশু নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে।

রবিবার (১১ অক্টোবর)সকালে পঞ্চগড় ঢাকা মহাসড়কের শেরেবাংলা পার্ক চত্বরে ঘন্টাব্যাপী মানববন্ধন করা হয়। জেলা মহিলা আওয়ামী লীগ এ মানববন্ধনের আয়োজন করে।

মানববন্ধনে বক্তব্য দেন,পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সহ সভাপতি এবং সাবেক সংরক্ষিত আসনের সংসদ সদস্য ফরিদা আক্তার হীরা, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান মনিরা পারভীন, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রেজিয়া ইসলাম, সাধারণ সম্পাদক এবং কেন্দ্রীয় কমিটির সদস্য জাকিয়া খাতুন, জেলা মহিলা আ. লীগের সাবেক সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর এ কে দিলখুশা প্রধান বিপ্লবী।

এ সময় বক্তারা বলেন,বঙ্গবন্ধুর সোনার বাংলায় ধর্ষণকারীদের ঠাই নেই। নোয়াখালী জেলার বেগমগঞ্জে নারীকে বিবস্ত্র করে ধর্ষণ করে ভিডিও ধারণ ও নির্যাতন এবং সিলেটের এমসি কলেজে স্বামীকে আটকিয়ে রেখে বধূকে ধর্ষণ করা হয়। তারা আরও বলেন ধর্ষণকারীরা যেন কোন ভাবেই আইনের ফাঁক দিয়ে বেড়িয়ে না যায়। দেশে যেন আর কোন নারী ধর্ষণের শিকার না হয়। ধর্ষণকারীদের বিচার দ্রুত শেষ করে ফাঁসির দেয়ার দাবি জানান বক্তারা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড