• মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুড়িগ্রামে উপ-নির্বাচনে নৌকার জয়

  কুড়িগ্রাম প্রতিনিধি

১১ অক্টোবর ২০২০, ১১:১১
ছবি : প্রতীকী

কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার জয়মনিরহাট ইউনিয়ন পরিষদের উপনির্বাচনে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন আওয়ামীলীগের প্রার্থী সাখাওয়াৎ হোসেন সনোয়ার।

নৌকা মার্কায় তিনি পেয়েছেন দুই হাজার ৮২৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী জাহাঙ্গীর আলম। ঘোড়া প্রতীকে তিনি পেয়েছেন ২হাজার ৩৪৮

এ ছাড়াও বিএনপি মনোনীত প্রার্থী গোলাম রব্বানী তালুকদার ধানের শীষ প্রতীকে পেয়েছেন ২হাজার ৩০৬ ভোট, স্বতন্ত্র প্রার্থী শাহীন সুলতান অটোরিকশা মার্কায় পেয়েছেন ২৫৯ এবং নুর আলম মোটর সাইকেল প্রতীকে পেয়েছেন মাত্র ৬২ ভোট।

শনিবার সকাল ৯টা থেকে ৯টি কেন্দ্রে ভোট গ্রহণ শুরু হয়। এ ইউনিয়নে মোট ভোটার ১৪ হাজার ৪শ ৮৩জন। গত বছরের ডিসেম্বরে জয়মনিরহাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জালালের উদ্দিনের মৃত্যু হলে পদটি শূন্য ঘোষণা করে উপনির্বাচন দেয় নির্বাচন কমিশন।

ভূরুঙ্গামারী উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপক কুমার দেব শর্মা বিষয়টি নিশ্চিত করে জানান, সারাদিন সুষ্ঠু ভোটের পর সন্ধ্যায় বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড