• মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফেনীতে রেলক্রসিংয়ে বাসে ট্রেনের ধাক্কা, নিহত ৩

  ফেনী প্রতিনিধি

১১ অক্টোবর ২০২০, ০৯:০৭
দুর্ঘটনা কবলিত বাস (ছবি : দৈনিক অধিকার)

ফেনীতে ট্রেনের ধাক্কায় বাসের তিন যাত্রী নিহত হয়েছেন। রোববার সকাল সোয়া ৬টার দিকে ঢাকা-চট্টগ্রাম রেলসড়কের ফতেহ রেলক্রসিং এলাকায় মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।

এই ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ১৫ জন। আহতদের অনেকের অবস্থা আশঙ্কাজনক।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্র জানায়, ভোরে চাপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা এনআর শ্যামলী পরিবহনের একটি বাস রেলক্রসিংয়ে উঠে গেলে সজোরে ধাক্কা দেয় চট্টগ্রাম মেইল।

এতে ঘটনাস্থলেই দুজন ও হাসপাতালে নেয়ার পর আরও একজন মারা যান। আহতদের ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখান থেকে আশঙ্কাজনক অবস্থায় তিনজনকে চট্টগ্রাম ও ঢাকায় পাঠানো হয়েছে। হতাহতরা সবাই বাসের যাত্রী।

বাসে থাকা শহিদুল্লাহ নামে এক যাত্রী জানান, চাপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসে এন আর শ্যামলি পরিবহনের বাসটি কুমিল্লার নুরজাহান হোটেলে যাত্রাবিরতীর পর আবার ছাড়ে। ভোরে গভীর ঘুমে থাকায় অবস্থায় হঠাৎ প্রচণ্ড শব্দে ঘুম ভেঙে যায়। এরপর দেখেন বাসটি উল্টে আছে। অনেকেই ঘুমে আচ্ছন্ন থাকায় বাসচালকের কোনো গাফিলতি আছে কিনা তা জানা যায়নি।

ফেনী মহিপাল হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) তসলিম উদ্দিন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে এসে এ পর্যন্ত ১২-১৩ জনকে হাসপাতালে পাঠাতে সক্ষম হয়েছি। উদ্ধার অভিযান শেষে বাসটিকে সরিয়ে লাইনের বাইরে আনা হয়েছে। বর্তমানে ট্রেন ও বাস যোগাযোগ স্বাভাবিক রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড