• শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৫ কার্তিক ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

চরভদ্রাসন উপ নির্বাচন : নৌকা প্রার্থী বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা

  ফরিদপুর প্রতিনিধি

১০ অক্টোবর ২০২০, ২২:৩০
ফরিদপুর
বিজয়ী নৌকা প্রতীকের প্রার্থী মো. কাউছার

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা পরিষদের চেয়ারম্যান পদের উপ নির্বাচনের বেসরকারি ফলাফলে নৌকা প্রতীকের প্রার্থী মো. কাউছারকে নির্বাচিত ঘোষণা করা হয়েছে। আজ শনিবার এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

এতে নৌকা প্রতীকের প্রার্থী মো. কাউছার ১৬ হাজার ৭০৯টি ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ঘোড়া প্রতীকের ওবায়দুল বারী দিপু খান ৫ হাজার ৭০১ ভোট পান বলে জানা যায়।

রিটানিং কর্মকর্তা নওয়াবুল ইসলাম জানান, বেসরকারিভাবে প্রাপ্ত ফলাফলে নৌকা প্রতীকের মো. কাউছার নির্বাচনে বিজয়ী হয়েছেন। এ নির্বাচনে ২২টি কেন্দ্র ছিল। একটি কেন্দ্রে অভিযোগ থাকায় সেখানে ভোট গ্রহণ স্থগিত করা হয়েছে। তিনি বলেন, সরকারি নির্দেশনা অনুযায়ী শান্তিপূর্ণভাবে নির্বাচন সম্পন্ন হয়েছে। তবে প্রতিদ্বন্দ্বী পরাজিত একাধিক প্রার্থী এ নির্বাচনে ব্যাপক কারচুপির অভিযোগ করেন।

প্রসঙ্গত, গত বছর ২৩ অক্টোবর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোশাররফ হোসেন মুশার মৃত্যুজনিতকারণে পদটি শূন্য হয়ে যায়। এরপর গত ২৯ মার্চ এ উপনির্বাচন হওয়ার কথা ছিল। করোনার কারণে তা পিছিয়ে যায়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড