• মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বান্দরবানে জেএসএস নেতাকে প্রকাশ্যে গুলি করে হত্যা

  বান্দরবান প্রতিনিধি

১০ অক্টোবর ২০২০, ২০:৫৫
বান্দরবান
নিহত বাচমং মারমা

বান্দরবানে জনসংহতি সমিতির(জেএসএস)"র এক নেতাকে প্রকাশ্যে গুলি করে হত্যা করেছে অস্ত্রধারী সন্ত্রাসীরা। শনিবার (১০ অক্টোবর) সন্ধ্যা ৬ টায় বান্দরবান সদর উপজেলার রাজবিলা ইউনিয়নের জামছড়ি বাজারে এ ঘটনা ঘটে। নিহত জেএসএস নেতার নাম বাচমং মারমা (৩৮)। সে জনসংহতি সমিতি (জেএসএস) এর সক্রিয় নেতা ও জামছড়ি বাজারের পল্লী চিকিৎসক।

স্থানীয়দের সূত্রে জানা যায়, শনিবার সন্ধ্যায় সশস্ত্র একটি সন্ত্রাসী গ্রুপ জামছড়ি বাজারের দোকানে ওই জেএসএস নেতাকে টার্গেট করে এলোপাতাড়ি গুলি ছুঁড়ে মুহূর্তের মধ্যেই সন্ত্রাসীরা পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই বাচমং মারমা নিহত হয়। এ ঘটনার পর এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

এ ব্যাপারে বান্দরবানের পুলিশ সুপার জেরিন আখতার দৈনিক অধিকারকে বলেন, জামছড়ি বাজারে হঠাৎ করে দুই মিনিটের মধ্যে সন্ত্রাসীরা ওই ব্যক্তির মাথায় গুলি হত্যা করে পালিয়ে যায়। তিনি ঘটনাস্থলেই নিহত হয়েছে। এখানে পুলিশ পাঠানো হয়েছে। লাশ নিয়ে আসা হলে আইনি প্রক্রিয়ায় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

উল্লেখ্য, তাহারে আঞ্চলিক রাজনৈতিক দলগুলোর মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কিছুদিন পর পর হত্যাকাণ্ড সংঘটিত হয়ে আসছে। গত কয়েক বছরে বান্দরবান সদর উপজেলার রাজবিলা ও কুহালং ইউনিয়নে অন্তত ১২ জনকে গুলি করে হত্যা করা হয়েছে। এদের মধ্যে ইউনিয়ন আওয়ামী লীগ ও উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীও রয়েছে। সর্বশেষ শনিবার সন্ধ্যায় আরো একটি হত্যাকাণ্ড সংঘটিত হাওয়ায় এলাকার জনসাধারণ মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড