• রোববার, ২৫ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কালিয়াকৈরে এফবি ফুটওয়ার কারখানায় আগুন, নিয়ন্ত্রণে ৫টি ইউনিট

  গাজীপুর প্রতিনিধি

১০ অক্টোবর ২০২০, ২০:৫২
গাজীপুর
জুতা তৈরির কারখানায় আগুন (ছবি : দৈনিক অধিকার)

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার উলুসাড়া এলাকায় একটি জুতা তৈরির কারখানায় আগুন লেগে পুড়ে গেছে বিপুল পরিমাণ মালামাল। আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট। আগুন নেভাতে গিয়ে কারখানার অন্তত ১০শ্রমিক আহত হয়েছে। আহতদের স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

ফায়ার সার্ভিস ও কারখানার শ্রমিকরা জানান, শনিবার(১০ অক্টোবর)বিকেলে সাড়ে ৪টার দিকে কারখানার ভিতরে বিকট শব্দে একটি বৈদ্যুতিক মটর বিস্ফোরিত হয়ে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যেই আগুন সারা কারখানায় ছড়িয়ে পড়ে। পুড়ে যায় কারখানার বিভিন্ন প্রকার মূল্যবান মেশিনপত্র, কেমিক্যাল ও জুতা তৈরির সরঞ্জাম। আগুন নিয়ন্ত্রণে কালিয়াকৈর,সাভার ইপিজেড ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট কাজ করছে।

কালিয়াকৈর ফায়ার সার্ভিসের ষ্টেশন কর্মকর্তা কবির আলম জানান, আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট নিয়ন্ত্রণে কাজ করছে। তবে, তাৎক্ষনিকভাবে আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড