• বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সারাদেশে অব্যাহত ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে উত্তাল গাইবান্ধা

  গাইবান্ধা প্রতিনিধি

১০ অক্টোবর ২০২০, ১৭:৩৪
ধর্ষণ
মানববন্ধন

আদিবাসী ছাত্রী রুখিয়া রাউত ধর্ষণ ও হত্যা, সিলেটের এমসি কলেজে গৃহবধূ এবং নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূসহ সারাদেশে বর্বরোচিত ধর্ষণ নিপীড়ন, নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন ,বিক্ষোভ মিছিলে উত্তাল হয়ে উঠেছে গাইবান্ধা।

শনিবার (১০ অক্টোবর) জেলা শহরের ডিবি রোড, শহীদ মিনার ও আসাদুজ্জামান মার্কেটের সামনে ওই সব ঘটনার প্রতিবাদে ব্যানার ফ্যাস্টুন হাতে বিভিন্ন রাজনৈতিক, সাংস্কৃতিক, সামাজিক সংগঠনের পাশাপাশি বিপুল সংখ্যক ছাত্রছাত্রী অংশ নেয়। ছাত্রলীগ, আদিবাসী বাঙালি সংহতি পরিষদ, মহিলা পরিষদ, কর্মজীবী নারী, দুর্বার নের্টওয়ার্ক, সম্প্রীতি ফোরাম, সুজন, বিকশিত নারী নেটওয়ার্ক, জাতীয় যুবজোট, আমাদের গাইবান্ধা, জনউদ্যোগসহ অন্তত ১৫টি সংগঠন মানববন্ধন ও সমাবেশে অংশ নেয়।

এ সময় বক্তারা, সারাদেশে অব্যাহতভাবে ধর্ষণ, নারী নির্যাতনসহ খুন বৃদ্ধি পেয়েছে। তারা অবিলম্বে সকল অপরাধীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।সেই সাথে সামাজিকভাবে অপরাধীদের সনাক্ত করে প্রতিহত করার দাবি জানান বক্তারা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড