• শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

মির্জাপুরে ফুটপাত দখলমুক্ত করতে অভিযান : ৭ দোকানদারকে জরিমানা

  মির্জাপুর প্রতিনিধি, টাঙ্গাইল

১০ অক্টোবর ২০২০, ১৬:৫১
টাঙ্গাইল
ফুটপাতে থাকা ৭ দোকানদারকে জরিমানা

টাঙ্গাইলের মির্জাপুরে রাস্তার দুই পাশের ফুটপাত দখল মুক্ত করতে উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভূমি) এবং নির্বাহী ম্যাজিষ্টেট মীর্জা মো. জুবায়ের হোসেন এ মোবাইল কোর্ট পরিচালনা করেন। শনিবার (১০ অক্টোবর) মোবাইল কোর্টে ফুটপাতে থাকা ৭ দোকানদারকে ১৭ হাজার টাকা জরিমানা করা হয়।

উপজেলা সদরের পুরাতন রোড, মসজিদ রোড, কালিবাড়ি রোড, কাঁচাবাজার ও বংশাই রোডসহ বিভিন্ন রাস্তার দুই পাশের ফুটপাত দখল করে ব্যবসা করে আসছে। এতে ঘণ্টার পর ঘণ্টা যানজটে পৌরবাসিসহ সাধারণ লোকজনের চরম ভোগান্তি বাড়ছে। শহর যানজট মুক্ত রাখতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পুরাতন বাস স্টেশনের দুই পাশ এবং কুমুদিনী হাসপাতাল রোড হতে মির্জাপুর কেন্দ্রীয় জামে মসজিদ এবং কালিবাড়ি রোড হতে বাইপাস পর্যন্ত রাস্তার দুই পাশে গড়ে উঠা অবৈধ ভাসমান দোকান সরিয়ে দেওয়া হয়েছে। রাস্তা দখল করে অবৈধ ভাবে দোকান গড়ে তোলায় ৭ জনকে ১৭ হাজার টাকা জরিমানা করা হয়।

এ ব্যাপারে মোবাইল কোর্টের নির্বাহী ম্যাজিষ্টেট মীর্জা মো. জুবায়ের হোসেন বলেন, উপজেলা সদরের গুরুত্বপূর্ণ রাস্তা যানজট মুক্ত না হওয়ায় পর্যন্ত এবং অবৈধ দোকান পাট অপসারণ না হওয়া পর্যন্ত তাদের এ মোবাইল কোর্ট পরিচালনা অব্যাহত থাকবে। কোন অবস্থায় রাস্তার দুই পাশ দখল হতে দেওয়া যাবে না।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড