• বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

যশোরে বাসের মধ্যে নারী গণধর্ষণের মামলায় আসামিরা কারাগারে

  যশোর প্রতিনিধি

১০ অক্টোবর ২০২০, ১৬:১৯
যশোর
আটককৃতরা

যশোরে বাসের মধ্যে তরুণীকে গণধর্ষণের ঘটনায় আটক ৭জনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। শনিবার (১০ অক্টোবর) দুপুরে মামলার তদন্ত কর্মকর্তা তাদের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শাহাদৎ হোসেনের আদালতে হাজির করলে বিচারক জামিন না মঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আটককৃতরা হলো, যশোর সদর উপজেলার রামনগর ধোপাপাড়ার বাস শ্রমিক মনিরুল ইসলাম, শহরের বারান্দী মোল্লা পাড়া এলাকার শাহিন হোসেন জনি, সিটি কলেজপাড়ার কৃষ্ণ বিশ্বাস, সুভাষ সিংহ, বারান্দী কাঁঠালতলা বৌবাজার এলাকার রাকিবুল ইসলাম রকিব, বারান্দীপাড়ার কাজী মুকুল এবং বেজপাড়া কবরস্থান রোড এলাকার মঈনুল ইসলাম।

মামলার তদন্ত কর্মকর্তা ইন্সপেক্টর শেখ আবু হেনা মিলন জানান, নির্যাতিত তরুণী বাদী হয়ে শুক্রবার সন্ধ্যায় ৭জনকে আসামি করে মামলা করেন। ঘটনার দিন আটক ৭জনকে এ মামলায় গ্রেফতার দেখিয়ে শনিবার দুপুরে তাদের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। এসময় বিচারক আসামিদের জামিন আবেদন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

বৃহস্পতিবার গভীর রাতে রাজশাহী থেকে এমকে পরিবহনের একটি বাসে যশোর আসে ওই তরুণী। এরপর গভীর রাতে শহরের কোল্ডস্টোরেজ এলাকায় বাসের মধ্যে ওই তরুণী গণধর্ষণের শিকার হয়। খবর পেয়ে পুলিশ নির্যাতিতকে উদ্ধার ও ৭জনকে আটক করে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড