• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

খুলনায় ট্রিপল মার্ডার : আসামিদের রিমান্ড মঞ্জুর

  ক্যাম্পাস ডেস্ক

১০ অক্টোবর ২০২০, ১৫:৫২
খুলনা

খুলনার মশিয়ালীতে আলোচিত ট্রিপল মার্ডারের ঘটনায় মূল অভিযুক্ত মিল্টন শেখ, তার ভাই জাকারিয়া ও এজাহারভুক্ত আরেক আসামি রেজওয়ান শেখ রাজুর পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শনিবার (১০ অক্টোবর) দুপুরে আসামিদের জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড চেয়ে খুলনা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে ডিবি পুলিশ। শুনানি শেষে আদালতের বিচারক মো. শহিদুল ইসলাম পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন।

মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের ইন্সপেক্টর এনামুল হক এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে শুক্রবার (৯ অক্টোবর) সকালে তাদেরকে ঢাকার মিরপুর এলাকার একটি বহুতল ভবন থেকে গ্রেপ্তার করা হয়। হত্যাকাণ্ডের পর দীর্ঘ তিন মাস তারা আত্মগোপনে ছিলেন।

জানা যায়, ১৬ জুলাই রাতে নগরীর মশিয়ারীতে প্রভাবশালী মিল্টন ও জাকারিয়াদের গুলিতে গ্রামের নজরুল ইসলাম, গোলাম রসুল ও সাইফুল ইসলাম নিহত হন। গুলিবিদ্ধ হন আরও ১০ জন। পরে বিক্ষুব্ধ গ্রামবাসী জাকারিয়ার আত্মীয় জিহাদ নামে এক যুবককে পিটিয়ে হত্যা করে এবং তাদের বাড়িঘর-ব্যবসা প্রতিষ্ঠানে আগুন ধরিয়ে দেয়।

খুলনা মেট্রোপলিটন পুলিশের ডেপুটি কমিশনার (ডিবি) বিএম নুরুজ্জামান জানান, পুলিশ সার্বক্ষণিক এসব আসামিকে পর্যবেক্ষণে রেখেছিল। তবে বার বার অবস্থান পরিবর্তনের কারণে তাদেরকে গ্রেফতার করা যায়নি। সর্বশেষ সোর্সের মাধ্যমে ঢাকার ওই বাড়িতে দুইজনের অবস্থানের কথা জানা যায়। পুলিশ তাদের ঘিরে ফেললে শেষ মুহূর্তে আরও এক আসামি তাদের সঙ্গে সাক্ষাৎ করতে আসে। ফলে পুলিশ একই সঙ্গে তিন আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়।

তিনি আরও বলেন, আসামিদের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হলে অস্ত্র উদ্ধার, হত্যাকাণ্ডের কারণ ও বাকি আসামিদের সম্পর্কে বিস্তারিত জানা যাবে। হত্যা মামলায় এখন পর্যন্ত মোট ২২ আসামির মধ্যে পুলিশ ১৩ জনকে গ্রেপ্তার করেছে। এর মধ্যে ছয়জন হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করে জবানবন্দি দিয়েছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড