• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুড়িগ্রামে বিশ্ব মানসিক স্বাস্থ্য দিবস পালন

  কুড়িগ্রাম প্রতিনিধি

১০ অক্টোবর ২০২০, ১৫:২৩
কুড়িগ্রাম
দিবসটি উপলক্ষে র‌্যালি

কুড়িগ্রামে নানা আয়োজনে বিশ্ব মানসিক স্বাস্থ্য দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে শনিবার দুপুর দেড়টায় কুড়িগ্রাম জেনারেল হাসপাতাল থেকে একটি র‌্যালি শহরের পৌরবাজার চৌরাস্তা পর্যন্ত প্রদক্ষিণ করে। পরে জেনারেল হাসপাতালে ডক্টরস ক্লাব হলরুমে আলোচনা সভা ও করোনা ইউনিটে ঝুঁকি নিয়ে কর্মরত স্বাস্থ্যকর্মীদের মাঝে আর্থিকভাবে সহায়তা প্রদান করা হয়।

জেলা স্বাস্থ্য বিভাগ ও বেসরকারি সংগঠন হিল বাংলাদেশ যৌথভাবে অনুষ্ঠানের আয়োজন করে। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক ডা: আবু মোহাম্মদ জাকিরুল ইসলাম। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রশাসনিক কর্মকর্তা মো: মোস্তাফিজার রহমান, হিল বাংলাদেশের ভলান্টিয়ার কো-অর্ডিনেটর মো: রেজা-এ-রাব্বী।

অনুষ্ঠানে করোনা ইউনিটে জীবনের ঝুঁকি নিয়ে কর্মরত ২০জন স্বাস্থ্য কর্মী (নার্স, ওয়ার্ড বয় ও আয়া) দের মাঝে ২ হাজার টাকা করে আর্থিক সহায়তা প্রধান করে হিল বাংলাদেশ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড