• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাইবান্ধায় শূন্য আসনে উপ-নির্বাচনের ভোট গ্রহণ চলছে

  গাইবান্ধা প্রতিনিধি

১০ অক্টোবর ২০২০, ১২:১৪
ভোট দেওয়ার জন্য ভোটারদের অপেক্ষা (ছবি : দৈনিক অধিকার)

সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে গাইবান্ধা সদর উপজেলার ৪ নম্বর সাহাপাড়া ইউনিয়ন পরিষদের শূন্য আসনে চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের ভোট গ্রহণ চলছে।

শনিবার (১০ অক্টোবর) সকাল ৯টা থেকে শুরু হওয়া ভোট গ্রহণ বিরতিহীন ভাবে চলবে বিকাল ৫টা পর্যন্ত। এ রিপোর্ট লেখা পর্যন্ত কোন ভোট কেন্দ্রে অনিয়ম বা অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মো. আব্দুল লতিফ জানান, কঠোর নিরাপত্তার মধ্যদিয়ে সাহাপাড়া ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনের ভোট গ্রহণ শুরু হয়েছে। সকাল ৯টা থেকে শুরু হওয়া ভোট গ্রহণ চলবে বিকাল ৫টা পর্যন্ত। নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ ও বিএনপিসহ ৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

তিনি আরও জানান, নির্বাচনে ৯টি ভোটকেন্দ্রে ৬০টি কক্ষে ২০ হাজার ২৯৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এরমধ্যে পুরুষ ভোটার ৯ হাজার ৮৭১ জন ও মহিলা ভোটার ১০ হাজার ৪২৬ জন।

প্রার্থীরা হলেন- আওয়ামী লীগে থেকে মো. রেকায়েতুল ইসলাম(রিংকু) (নৌকা), বিএনপির মো. সাজ্জাদুর রহমান (ধানের শীষ), জাসদের মোস্তফা শেখ (মশাল), স্বতন্ত্র থেকে (চশমা) প্রতীক নিয়ে মো: গোলাম ফারুক (মওলা), মশিউর রহমান (আনারস) ও ঘোড়া প্রতীক নিয়ে রেজওয়ান সরকার।

উল্লেখ্য, গত বছরের ২১ নভেম্বর গাইবান্ধা সদর উপজেলার ৪ নম্বর সাহাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান টুলু অসুস্থ জনিত কারণে মারা যাওয়ায় আসনটি শূন্য হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড