• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাজীপুরে ট্রাক-সিএনজি সংঘর্ষে নিহত ২

  গাজীপুর প্রতিনিধি

১০ অক্টোবর ২০২০, ০৯:১৯
থানা
শ্রীপুর থানা (ছবি : দৈনিক অধিকার)

গাজীপুরের শ্রীপুরের সাতখামাইর এলাকায় ট্রাক ও সিএনজি চালিত অটোরিকশার সংঘর্ষে অটোর দুই যাত্রী নিহত। আহত হয়েছেন আরও তিনজন। শুক্রবার (৯ অক্টোবর) রাতে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ময়মনসিংহের নান্দাইল উপজেলার আবু হানিফ (৩০) ও গৌরিপুর উপজেলার সোহেল রানা (৩৪)। আহতদের মধ্যে অটো যাত্রী কিশোরগঞ্জের করিমগঞ্জের নামাপাড়া জঙ্গলবাড়ি এলাকার রিপা (৩০) ও তার স্বামী সিদ্দিকুর রহমান (৩৮)। তবে অপর যুবকের নাম জানা যায়নি।

আহত রিপা ও তার স্বামী জানান, সন্ধ্যায় কিশোরগঞ্জের হোসেনপুর থেকে সিএনজি চালিত অটোরিকশা যোগে পাঁচ যাত্রীসহ শ্রীপুরের উদ্দেশ্যে রওনা হন চালক। পথে রাত পৌনে ৯টার দিকে সাতখামাইর এলাকায় পৌঁছালে সামনে থাকা ড্রাম ট্রাকটি হঠাৎ গতি কমিয়ে দিলে অটোচালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে এবং ড্রাম ট্রাকটির পেছনে গিয়ে সজোরে ধাক্কা খায়। এতে অটোরিকশা দুমড়ে-মুচড়ে যায় এবং নিজে ও তার স্বামীসহ পাঁচজন আহত হন। পরে এলাকাবাসী তাদের শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

শ্রীপুর থানার উপ পরিদর্শক (এসআই) মো. সুমন মিয়া জানান, হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক এমএ সাইদ নিলয় আহতদের মধ্যে আবু হানিফ ও সোহেল রানাকে মৃত ঘোষণা করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড