• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাড়িওয়ালা একাই তিন শিশুকে ধর্ষণ করেছেন

  সারাদেশ ডেস্ক

০৯ অক্টোবর ২০২০, ১৬:১৬
সাভার
ছবি : সংগৃহীত

সাভারের আশুলিয়ায় হেলাল উদ্দিন শেখ (৫৭) নামে এক বাড়িওয়ালার বিরুদ্ধে তিন শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় বৃহস্পতিবার (৮ অক্টোবর) মধ্যরাতে তাকে আটক করা হয়েছে। আটক হেলাল উদ্দিন শেখের বাড়ি আশুলিয়ার তৈয়বপুরে।

আশুলিয়া থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, হেলাল উদ্দিন শেখ একাই তিন শিশুকে ধর্ষণ করেছেন বলে প্রাথমিকভাবে জানা গেছে। মামলার পর তাকে আটক দেখিয়ে আদালতে সোপর্দ করা হবে। একই সঙ্গে ডাক্তারি পরীক্ষার জন্য ওই তিন শিশুকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হবে।

পুলিশ জানিয়েছে, যমজ দুই মেয়েকে নিয়ে তাদের বাবা-মা হেলাল উদ্দিন শেখের বাড়িতে ভাড়া থাকেন। তারা পোশাক শ্রমিক। মঙ্গলবার (৬ অক্টোবর) বাবা-মা কাজে থাকায় দুপুরে বাড়িওয়ালা হেলাল উদ্দিন শেখ ওই যমজ দুই শিশু ও তাদের প্রতিবেশী এক শিশুকে তার কক্ষে নিয়ে ধর্ষণ করে।

বিষয়টি জানাজানি হলে হেলাল তা মীমাংসার চেষ্টা করে। বৃহস্পতিবার রাতে এলাকার কোনো এক ব্যক্তি জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন করে বিষয়টি জানান। পরে আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) জয়ন্ত কুমার অভিযান চালিয়ে রাতে অভিযুক্ত বাড়িওয়ালাকে আটক করে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড