• বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

যশোরে যাত্রীবাহী বাসে তরুণীকে গণধর্ষণ

  যশোর প্রতিনিধি

০৯ অক্টোবর ২০২০, ১২:৫৩
গণধর্ষণ
গণধর্ষণ (ছবি : প্রতীকী)

যশোরে যাত্রীবাহী বাসে এক তরুণী গণধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় পুলিশ ধর্ষক, হেলপার মনিরুল ইসলামকে আটক করেছে। সে ঝিনাইদহের মহেশপুর উপজেলার কাশিমপুর গ্রামের ওহিদুলের ছেলে এবং এমকে পরিবহনের হেলপার। বর্তমানে মনিরুল যশোর সদর উপজেলার রামনগর ধোপাপাড়ার শহিদুলের বাড়িতে ভাড়া থাকে।

পুলিশ জানায়, মাগুরার শতখালী এলাকার এক তরুণী বুধবার (৮অক্টোবর) বিকাল ৪ টার দিকে রাজশাহী থেকে যশোরে আসার জন্য এমকে পরিবহনে ওঠে। রাত ১১ টার দিকে যশোরে নেমে পূর্ব পরিচিত মনিরুলকে ফোন দেয়। রাত গভীর হওয়ায় ওই তরুণী তার নিজ বাড়িতে যেতে না পারায় মনিরুলের সাথে শহরের কোল্ড স্টোরে সামনে এমকে পরিবহনের ভিতরে অবস্থান করে। এরপর রাত দেড়টার দিকে মনিরুল তাকে জোরপূর্বক ধর্ষণ করে।

ঘটনা জানাজানি হলে স্থানীরা পুলিশকে জানায়। পরে পুলিশ মনিরুলকে আটক করে। তরুণীকে উদ্ধারের পর যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

ধর্ষণের শিকার ওই তরুণী জানায়, বাসের হেলপার রাতে তাকে পানীয় খেতে দেয়। পরে সে অচেতন হয়ে পড়ে। গভীর রাতে তার চেতনা ফিরে আসলে গণ ধর্ষণের শিকার হয়েছে বলে সে বুঝতে পারে। সে জানায়, বাসের ড্রাইভার ও হেলপার তাকে ধর্ষণ করেছে।

যশোর জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার আরিফ আহমেদ জানান, ধর্ষণের অভিযোগ নিয়ে ভর্তি তরুণীর অবস্থা এখন ভাল। পরীক্ষার পর বিস্তারিত জানা যাবে।

যশোর কোতোয়ালি মডেল থানার ওসি মোহাম্মদ মনিরুজ্জামান ধর্ষণের অভিযোগে বাসের হেলপার মনিরকে আটকের সত্যতা নিশ্চিত করেছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড