• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিজিপির বাংলাদেশ সীমান্তে সেনা টহলের কথা অস্বীকার

  কক্সবাজার প্রতিনিধি

০৮ অক্টোবর ২০২০, ১৯:৫৭
প্রেস ব্রিফিং (ছবি : দৈনিক অধিকার)

বাংলাদেশ সীমান্তে সেনা টহলের বিষয়টি অস্বীকার করেছে মিয়ানমার বর্ডার গার্ড পুলিশ (বিজিপি)। তবে সীমান্তে বিজিপির নিয়মিত টহল জোরদার রয়েছে বলে জানানো হয়।

বৃহস্পতিবার (৮ অক্টোবর) বিকাল ৪ টায় বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম সীমান্তে অনুষ্ঠিত সীমান্তে অনুষ্ঠিত এক প্রেস ব্রিফিংয়ে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) কক্সবাজার রিজিয়নের পরিচালক লেফটেন্যান্ট কর্নেল সরকার মোস্তাফিজুর রহমান এ কথা বলেন।

তিনি বলেন , বৃহস্পতিবার দুপুরে ঘুমধুম সীমান্তে বাংলাদেশের অভ্যন্তরে দুই দেশের সীমান্ত রক্ষী বাহিনীর ব্যাটালিয়ান পর্যায়ে পতাকা বৈঠক শুরু হয়। বিকেল চারটা পর্যন্ত চলে এ বৈঠক।

বৈঠকে বিজিবির তিনটি ব্যাটালিয়নের ৩৩ সদস্যের প্রতিনিধি দলের নেতৃত্ব দেন লে. কর্নেল সরকার মোস্তাফিজুর রহমান এবং বিজিপির ১১ সদস্যের প্রতিনিধি দলের নেতৃত্ব দেন মংডু-২ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল চেন নাইং উ।

বৈঠকটিতে মাদক পাচার ও অবৈধ অনুপ্রবেশ রোধে আন্তরিক পূর্ণ আলোচনা করেন উভয় দেশের প্রতিনিধিরা। একই সঙ্গে সীমান্তে যৌথ টহল নিয়মিত জোরদার করার বিষয়ে আলোচনা করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড