• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাদারীপুরে বিয়ের প্রলোভনে ধর্ষণ, অভিযুক্ত গ্রেপ্তার

  মাদারীপুর প্রতিনিধি

০৮ অক্টোবর ২০২০, ১৭:৩৩
ছবি : প্রতীকী

মাদারীপুরের কালকিনিতে বিয়ের প্রলোভন দিয়ে এক দরিদ্র কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে বিশ্বজিৎ বৈদ্যকে নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকালে গ্রেপ্তাকৃতকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। এর আগে ভুক্তভোগীর বাবা একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

গ্রেপ্তারকৃত বিশ্বজিৎ বৈদ্যে গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া উপজেলার দাসুল্লাপুর ইউনিয়নের পিড়ারবাড়ি গ্রামের উপানন্দ বৈদ্যের লম্পট ছেলে।

মামলা ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, ওই কলেজছাত্রীর সঙ্গে দীর্ঘ আগে বিশ্বজিৎ প্রেমের সম্পর্ক গড়ে তোলে। এর পর থেকে তাকে বিয়ের প্রলোভন দিয়ে আসছিল। পরে গত মঙ্গলবার রাতে ওই কলেজছাত্রীর বাড়িতে দেখা করতে আসে বিশ্বজিৎ। এ সময় ওই কলেজছাত্রীর বাড়িতে কোন লোকজন না থাকায় বিশ্বজিৎ তাকে জোরপূর্বক ধর্ষণ করে। পরেন দিন সকালে ওই কলেজছাত্রী এ ঘটনা বাড়ির লোকজনকে জানান। পরে প্রতিবেশীরা এগিয়ে এসে ধর্ষক বিশ্বজিৎকে আটক করে বৃহস্পতির রাতে পুলিশের কাছে সোপর্দ করে। এর পর ওই ধর্ষিত কলেজছাত্রীর বাবা বাদী হয়ে ডাসার থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

ভুক্তভোগীর বাবা অভিযোগ করে বলেন, আমার মেয়ের সরলতার সুযোগ নিয়ে বিশ্বজিৎ জোরপূর্বক ধর্ষণ করেছে। তাই আমি তার বিরুদ্ধে মামলা করেছি। আমি তার বিচার চাই।

এ ব্যাপারে ডাসার থানার ওসি মুহাম্মদ আবদুল ওহাব বলেন, ওই কলেজছাত্রীকে ধর্ষণের ঘটনায় তার বাবা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। আজ সকালে নির্যাতিতা ছাত্রীর মেডিক্যাল পরীক্ষার জন্য হাসপাতালে ও গ্রেপ্তারকৃতকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড