• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

চট্টগ্রামে ইয়াবাসহ ৩ মাদক কারবারি আটক

  লোহাগাড়া প্রতিনিধি, চট্টগ্রাম

০৮ অক্টোবর ২০২০, ১৩:৩৬
আটককৃতরা (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রামের লোহাগাড়ায় ৩ মাদক কারবারিকে ১০ হাজার পিস ইয়াবাসহ আটক করেছে থানা পুলিশ। এ সময় পাচারকাজে ব্যবহৃত একটি মোটর সাইকেলে জব্দ করা হয়।

বৃহস্পতিবার সকালে তাদের চট্টগ্রাম কারাগারে প্রেরণ করা হয়।

আটককৃতরা হলো- টেকনাফ দক্ষিণ হৃীলা লেদা পশ্চিম পাড়ার আনিসুর রহমানের ছেলে নুরু (২০), মহেশখালী মাতারবাড়ি মাইজ পাড়ার মৃত মোস্তাক আহমদের ছেলে কাউছার (২৭) ও চট্টগ্রাম ভূজপুর সেতছড়া এলাকার আবদুল মালেকের ছেলে জাহাঙ্গীর আলম(২৫)।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (৭ অক্টোবর) রাতে লোহাগাড়া থানার পুলিশ চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কে চুনতি ফরেস্ট রেঞ্জ কার্যালয়ের সামনে চট্টগ্রামমুখী মোটর সাইকেল তল্লাশি চালিয়ে নুরু ও কাউছারের কাছ থেকে ৬ হাজার ইয়াবা করে। পরে একই স্থানে যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে জাহাঙ্গীর আলমের কাছ থেকে ৪ হাজার ইয়াবাসহ আটক করে।

লোহাগাড়া থানার ওসি জাকের হোসাইন মাহমুদ জানান, আটককৃতদের বিরুদ্ধে থানায় পৃথকভাবে ২টি মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। বৃহস্পতিবার সকালে তাদেরকে চট্টগ্রাম আদালতে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড