• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভাঙা সড়ক মেরামত না করলে যান চলাচল বন্ধের হুশিয়ারি

  পাইকগাছা প্রতিনিধি, খুলানা

০৮ অক্টোবর ২০২০, ০৯:২০
ভাঙা রাস্তায় গাড়ি উল্টে গেছে (ছবি : দৈনিক অধিকার)

খুলনা-পাইকগাছা প্রধান সড়কের মামুদকাটি থেকে কাশিমনগর পর্যন্ত প্রায় ৪ কিলোমিটার সড়কের বেহাল অবস্থা দেখা দিয়েছে। যানবাহন চলাচল মারাত্মক ঝুঁকিপূর্ণ হওয়ায় স্থানীয় মালিক সমিতি ও মটর শ্রমিক সংগঠনের পক্ষ থেকে দ্রুত মেরামতের জন্য ইউএনও দপ্তরে আবেদন করা হয়েছে।

আবেদনে জানানো হয়েছে, খুলনা-পাইকগাছা প্রধান সড়কে প্রতিদিন সকাল থেকে রাত ৯-১০ টা পর্যন্ত অসংখ্য যানবাহন চলাচল করে। যার মধ্যে ২শটি মিনিবাস, ১৬টি ঢাকাগামী পরিবহন, ৫০ টিরও বেশি মালবাহী ট্রাক। মাইক্রো, পিকআপ, জিপ এবং মোটরসাইকেল তো আছে। এসব যানবাহন উপজেলার মাহমুদকাটি মোড় থেকে কাশিমনগর পর্যন্ত প্রায় ৪ কিলোমিটার সড়কে ঝুঁকিপূর্ণ অবস্থায় চলাচল করে।

যত্রতত্র অসংখ্য খানা খন্দের কারণে প্রায় দুর্ঘটনা ঘটছে। ক্ষতিগ্রস্ত হচ্ছে গাড়ি। একটু বৃষ্টি হলেই রাস্তার উপর হাঁটু পানি। সড়কের কোথায় কোন অবস্থা চেনা বড় কঠিন হয়ে পড়ে। এ কারণে সড়কটি দ্রুত মেরামতের জন্য উপজেলা নির্বাহী অফিসার দপ্তরে পাইকগাছা বাস মালিক সমিতির লাইন সেক্রেটার শেখ জাহিদুল ইসলাম মালিক সমিতি ও শ্রমিক সংগঠনের পক্ষে লিখিত আবেদন করেছেন।

স্থানীয় শ্রমিক নেতা শেখ মিথুন মধু জানান, রাস্তা দ্রুত মেরামত করা না হলে সকল যান চলাচল বন্ধ করে দেয়া হবে।

উপজেলা নির্বাহী অফিসার আবেদন পাওয়ার কথা স্বীকার করে বলেন, সড়ক জনপদ বিভাগের কর্তৃপক্ষের সাথে কথা বলে দ্রুত ব্যবস্থা নেয়া হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড