• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

মিরসরাইয়ে কাভার্ড ভ্যানের ধাক্কায় নিহত ১

  মিরসরাই প্রতিনিধি, চট্টগ্রাম

০৭ অক্টোবর ২০২০, ২১:৫৯
চট্টগ্রাম
চট্টগ্রাম (ছবি: দৈনিক অধিকার)

মিরসরাইয়ে বেপরোয়া গতির কাভার্ড ভ্যানের ধাক্কায় সাংবাদিক আশরাফ উদ্দিনের পিতা আলমগীর হোসেন (৭০) নিহত হয়েছে। বুধবার (৭ অক্টোবর) দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপজেলা প্রাণী সম্পদ কার্যালয়ের সামনে এই দুর্ঘটনা ঘটে।

এই ঘটনায় কাভার্ড ভ্যান, কাভার্ড ভ্যানের চালক ও সহকারীকে আটক করেছে কুমিরা হাইওয়ে পুলিশ।

নিহত আলমগীর উপজেলার ১৪ নম্বর হাইতকান্দি ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের আবদুল্লাহ কেরানী বাড়ীর মুজিবুর রহমানের পুত্র। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ও ৬ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আলমগীর হোসেনের মৃত্যুতে মিরসরাই প্রেস ক্লাবের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।

জানা গেছে, মিরসরাই প্রেস ক্লাবের কার্যনির্বাহী পরিষদের সদস্য ও দৈনিক ভোরের দর্পণ পত্রিকার মিরসরাই প্রতিনিধি আশরাফ উদ্দিনের পিতা আলমগীর হোসেন সড়ক ও জনপদ বিভাগে শ্রমিক হিসেবে কর্মরত ছিলেন। বুধবার দুপুরে সওজের ডাক বাংলোতে যাওয়ার জন্য ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামমুখী অংশ পার হওয়ার সময় বেপরোয়া গতির কার্ভাড ভ্যান তাকে পেছন থেকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন, স্থানীয়রা তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে মাতৃকা হাসপাতালে নিয়ে গেলে কর্তৃব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জোরারগঞ্জ চৌধুরীহাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক ইসহাক মিয়া বলেন, নিহত আলমগীর হোসেনের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। কার্ভাড ভ্যানটিকে কুমিরা হাইওয়ে পুলিশ আটক করেছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড