• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

সুনামগঞ্জে ধর্ষণের ঘটনায় আটক পাঁচ জনের জামিন না মঞ্জুর  

  সুনামগঞ্জ প্রতিনিধি

০৭ অক্টোবর ২০২০, ১৯:২৩
না মঞ্জুর
ছবি : নিজস্ব

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় এক স্বামী পরিত্যক্তা নারীকে অপহরণ, ধর্ষণ ও তার বাবা আনোয়ার মিয়া (৬৫) কে মারপিটের ঘটনায় আটক ৫জন আসামিকে আদালতে হাজির করা হলে বিজ্ঞ আদালত তাদের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ প্রদান করে।

বুধবার (৭ অক্টোবর) বিকাল সাড়ে তিনটায় গাতগাঁও গ্রামের লিটন মিয়া,আক্কাই মিয়া, দিলাক মিয়া, নোয়াগাঁও গ্রামের কাজল মিয়া ও খাঁনপুর গ্রামের আলম হোসেনকে আদালতে হাজির করা হয়। এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে বুধবার দুপুরে কাজল মিয়াকে আটক করে পুলিশ।

তবে প্রধান আসামী শামীম আহমদকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

আটককৃত চারজনসহ পলাতক শামীম আহমদ প্রধান আসামী করে মঙ্গলবার রাতে জগন্নাথপুর থানায় অপহরণ, ধর্ষণ ও বাবাকে মারপিটের অভিযোগে মামলা দায়ের করেছেন নির্যাতিতা নারী।

তাদের আমল-গ্রহণকারী জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত, জগন্নাথপুর জোন এর বিচারক শুভজিৎ পালের আদালতে হাজির করা হলে বিজ্ঞ আদালতের বিচারক তাদের জামিন না মঞ্জুর করে জেল-হাজতে পাঠানোর আদেশ দেন। বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশের সুনামগঞ্জের আদালত পরিদর্শক মো. সেলিম নেওয়াজ।

পুলিশ সুপার আজ বুধবার দুপুরে মারপিটের ঘটনাস্থল উপজেলার আলীগঞ্জ বাজারে গোতগাঁও গ্রামে যান এবং স্থানীয়দের সাথে কথা বলেন তিনি। পরে তিনি মারপিটের শিকার বৃদ্ধ আনোয়ার আলীর সাথেও কথা বলেন। ঘটনাস্থল পরিদর্শন শেষে পুলিশ সুপার মো.মিজানুর রহমান গণমাধ্যমকে বলেন,”এই ঘটনার সাথে জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না। সবাইকে আইনের আয়তায় আনা হবে।“

প্রসঙ্গ, গত ৫ অক্টোবর সোমবার রাত ১ টায় গোতগাঁও গ্রামের ইয়াবা কারবারি শামীম আহমদ সহ কয়েক বখাটে আলীগঞ্জ বাজারের কলোনিতে গিয়ে আনোয়ার মিয়ার মেয়ের খোঁজ করে। মেয়েকে না পেয়ে আনোয়ার মিয়াকে বাড়ি থেকে ধরে নিয়ে যায় এবং তার (শামীম আহমদ) বাড়িতে নিয়ে লোহার রড দিয়ে পিটায়। এর আগে স্বামী পরিত্যক্তা ওই নারীকে একদিন জোর করে উঠিয়ে নিয়ে ধর্ষণ করে শামীম আহমদ। সোমবার রাতের ঘটনার খবর পেয়ে পুলিশ আহত বৃদ্ধ আনোয়ার মিয়াকে উদ্ধার করে এবং চারজনকে আটক করে। এবং মঙ্গলবার সকালে স্বামী পরিত্যক্তাকে হবিগঞ্জের নবীগঞ্জ সদর এলাকা থেকে উদ্ধার করে।

ওডি/

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড