• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাতক্ষীরায় হাইড্রোলিক হর্ন অপসারণে পুলিশের অভিযান

  সাতক্ষীরা প্রতিনিধি

০৭ অক্টোবর ২০২০, ১৮:৫২
পুলিশ
অভিযানে হাইড্রোলিক হর্ন পুড়িয়ে দেয় পুলিশ (ছবি: সংগৃহীত)

সাতক্ষীরায় হাইড্রোলিক হর্ন অপসারণে অভিযান চালিয়েছে পুলিশ। বুধবার (০৭ অক্টোবর) দুপুরে কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় বিভিন্ন বাস, ট্রাক ও মোটরসাইকেল থেকে এ সময় ৮ শতাধিক হাইড্রোলিক হর্ন অপসারণ করা হয়। পরে সেখানে উচ্চ মাত্রায় শব্দ সৃষ্টিকারী ও জনস্বাস্থ্যের জন্য হুমকিস্বরূপ এসব অবৈধ হাইড্রোলিক হর্ন আগুন দিয়ে পুড়িয়ে ধ্বংস করা হয়।

এ অভিযানে নেতৃত্ব দেন, সাতক্ষীরার পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান। তিনি বলেন, গাড়ী চালকদের হাইড্রোলিক হর্ন ব্যবহার আইনত দণ্ডনীয় অপরাধ। শব্দ দূষণকারী এই হর্ন অপসারণে পুলিশের অভিযান চলমান থাকবে।

তিনি গাড়ী চালকদের এ সময় হাইড্রোলিক হর্ন পরিহারের পরামর্শ দেন। পরে সেখানে হাইডোলিক হর্ন যাতে আর কেউ ব্যবহার না করেন সেজন্য উপস্থিত বাস মালিক সমিতির ড্রাইভার হেলপারদের শপথ বাক্য পাঠ করানো হয়।

এ সময় সেখানে আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মীর্জা সালাহ উদ্দীন, বাস-মিনিবাস মালিক সমিতির সাবেক সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান, জেলা বিশেষ শাখার পরিদর্শক মিজানুর রহমান প্রমুখ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড