• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সালিশে ধর্ষণের ঘটনা ধামাচাপা দেয়া চেষ্টা, গ্রেপ্তার ৫

  ফেনী প্রতিনিধি

০৭ অক্টোবর ২০২০, ১৬:২১
গ্রেপ্তারকৃতরা (ছবি : দৈনিক অধিকার)

ফেনীতে এক নারীকে ধর্ষণের ঘটনায় ইউপি সদস্যসহ ৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (৭ অক্টোবর) তাদের ফেনীর আদালতে হাজির করা হবে। এর আগে মঙ্গলবার (৬ অক্টোবর)রাতে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- ফজলুল করিম প্রকাশ বাবু, রেজিয়া বেগম, রাবেয়া আক্তার মুক্তা, আবুল হোসেন ও নুরুল করিম চৌধুরী প্রকাশ সবুজ মেম্বার।সবুজ উপজেলার মহামায়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য।

জেলার ছাগলনাইয়া থানার ওসি মেজবাহ উদ্দিন আহমেদ বিষয়টি নিশ্চিত করে জানান, কিছুদিন আগে এক নারীকে ধর্ষণ করেন ছাগলনাইয়া উপজেলার মহামায়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ফজলুল করিম প্রকাশ বাবু নামে এক বখাটে। ব্যাপারটি জানাজানি হলে স্থানীয় ইউপি মেম্বার সবুজসহ অন্যান্যরা সালিশ-মিমাংসার মাধ্যমে ব্যাপারটি ধামাচাপা দিতে চেষ্টা করেন।

এর প্রেক্ষিতে ওই নারী ছাগলনাইয়া থানায় নারী ও শিশু দমন নির্যাতন আইনের মামলা দায়ের করেন। মামলায় প্রধান আসামি ফজলুল করিম প্রকাশ বাবুর বিরুদ্ধে ধর্ষণ ও অন্যদের বিরুদ্ধে ধর্ষণে সহায়তার অভিযোগ করেছেন ওই নারী।

এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য মঙ্গলবার সন্ধ্যায় তাদের থানায় ডেকে আনেন। পরে জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে তাদের সম্পৃক্ততা পাওয়ায় ৫জনকেই গ্রেপ্তার করা হয়।

স্থানীয়রা জানায়, সবুজ ছাগলনাইয়া স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। এর আগেও তার বিরুদ্ধে আদালতে ধর্ষণের অভিযোগ করে দ্বিতীয় স্ত্রীর স্বীকৃতি পেয়েছেন এক নারী।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড