• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিজ মেয়েকে আটকে রেখে দিনের পর দিন ধর্ষণ করছে বাবা

  সারাদেশ ডেস্ক

০৭ অক্টোবর ২০২০, ১৩:৫১
নাটোর
গ্রেফতারকৃত সাধক বাবা

দীর্ঘদিন ধরেই ১৬ বছর বয়সী মেয়েকে ঘরে আটকে রেখে ধর্ষণের অভিযোগে শরীফুল ইসলাম নামে কথিত এক সাধককে গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

সিআইডি জানায়, কথিত এই সাধক নিজ মেয়েকে নাটোরের বড়াইগ্রামে নিজ বাড়িতে নিয়ে আটকে রেখে গত ২ মাস ধরে ভয়ভীতি দেখিয়ে একাধিকবার ধর্ষণ করছিলেন।

এ বিষয়ে বুধবার (৭ অক্টোবর) রাজধানীর মালিবাগে সিআইডির কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলন করেন সংস্থার ডিআইজি শেখ নাজমুল আলম।

তিনি বলেন, মঙ্গলবার (৬ অক্টোবর) রাতে মানিকগঞ্জের হরিরামপুর থানাধীন বসন্তপুর বাগডাংগী নামের দুর্গম এলাকার পদ্মার চর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

নাজমুল আলম বলেন, ‘কথিত সাধক শরীফুল সন্ন্যাসীর বেশ ধারণ করলে ২ বছর আগে তার স্ত্রী তাকে ছেড়ে চলে যায়। এ সময় তার মেয়ে নাটোর দীঘাপাতিয়া পূর্ব হাগুরিয়া গ্রামে নানার বাড়িতে চলে যায়। গত ইদুল আজহার ৬ দিন আগে শরীফুল বিভিন্ন কৌশলে মেয়েকে নাটোর বড়াইগ্রামে তার বাড়িতে নিয়ে আসেন। বাড়িতে আনার পর সে মেয়েটির ওপর শারীরিক ও মানসিক নির্যাতন শুরু করেন। একপর্যায়ে মেয়েকে ভয়ভীতি দেখিয়ে ও আটক রেখে জোরপূর্বক ধর্ষণ করেন।’

ডিআইজি নাজমুল বলেন, ‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামি শরীফুল মেয়েকে নিয়মিত ধর্ষণের কথা স্বীকার করেছেন। এ সময় বাড়িতে কোনো লোকজন এলে মেয়েটির সঙ্গে কাউকে দেখা বা কথা বলতে দেয়া হতো না। এক পর্যায়ে মেয়েটি তার নানির সঙ্গে যোগাযোগ করতে সমর্থ হয় এবং মা ও নানি মিলে মেয়েটিকে উদ্ধার করে নাটোরের বড়াইগ্রাম থানায় একটি মামলা দায়ের করেন।’

মামলা দায়েরের পর অভিযুক্ত আত্মগোপন করেন। অবশেষে সিআইডির একটি চৌকস দল মানিকগঞ্জ জেলা সিআইডির সহায়তায় তাকে গ্রেপ্তার করে। শরীফুলের বিরুদ্ধে একই থানায় ২০১৫ সালের ২৪ আগস্ট তারিখে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা রয়েছে।

আরও পড়ুন : ছাগল খুঁজতে গিয়ে প্রধান শিক্ষকের হাতেই ধর্ষণের শিকার ছাত্রী

গ্রেপ্তারকৃত আসামি শরীফুলকে নাটোর জেলা পুলিশের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলে জানান ডিআইজি নাজমুল।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড