• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন : আরও দুইজন গ্রেপ্তার

  সারাদেশ ডেস্ক

০৭ অক্টোবর ২০২০, ১১:৫৩
গ্রেপ্তার
গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন : আরও দুইজন গ্রেপ্তার (প্রতীকী ছবি)

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় সোহাগ ও নুর হোসেন নামে আরও দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (৬ অক্টোবর) গভীর রাতে তাদের গ্রেপ্তার করা হয়।

জেলা পুলিশ সুপার আলমগীর হোসেন এই তথ্য নিশ্চিত করেছেন।

আটকরা হলো- একলাশপুর ইউনিয়নের পোড়া মুনসির ছেলে মো. সোহাগ ও সোলেমানের ছেলে নুর হোসেন। নোয়াখালী জেলা গোয়েন্দা পুলিশ তাদের আটক করে।

আরও পড়ুন : কাজের মেয়েকে নিয়মিত ধর্ষণ : গ্রেপ্তার ধর্ষক

এ ঘটনায় এখন পর্যন্ত ৮ জনকে আটক করা হয়েছে। এদের মধ্যে ৫ জনকে আদালতে সোপর্দ করলে আদালত পৃথকভাবে তাদের রিমান্ড মঞ্জুর করেন।

বিষয়টিতে এসপি আলমগীর হোসেন জানান, আমরা গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ টিমের মাধ্যমে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করতে সক্ষম হই। এ ঘটনায় অন্য আসামিদেরও আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।

এর আগে গত ৫ অক্টোবর রাত ১টায় নির্যাতিতা নারী বাদী হয়ে বাদলকে প্রধান আসামি করে ৯ জনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইন এবং পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে পৃথক ২টি মামলা দায়ের করেন।

আরও পড়ুন : ধর্ষণে মৃত্যুদণ্ডের শাস্তির বিষয়ে ভাবছে সরকার : আইনমন্ত্রী

উল্লেখ্য, গত ২ সেপ্টেম্বর রাত ৯টার দিকে বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নে ওই গৃহবধূর বসতঘরে ঢুকে তার স্বামীকে পাশের কক্ষে বেঁধে রাখেন স্থানীয় বাদল ও তার সহযোগীরা। এরপর গৃহবধূকে ধর্ষণের চেষ্টা করে তারা। এ সময় গৃহবধূ বাধা দিলে তারা বিবস্ত্র করে বেধড়ক মারধর করে মোবাইলে ভিডিও চিত্র ধারণ করেন। সেটি ছড়িয়ে দেয় ইন্টারনেটে। এ ঘটনায় দেশব্যাপী তোলপাড় সৃষ্টি হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড