• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

মা-মেয়েকে ধর্ষণের ভয় দেখিয়ে অর্থ আদায়ের অভিযোগ

  সোনারগাঁ প্রতিনিধি, নারায়ণগঞ্জ

০৭ অক্টোবর ২০২০, ০৮:৪১
সোনারগাঁ
অভিযুক্ত দিহান তার বন্ধু ইবান তানবির

সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নে গোহাট্টা গ্রামে মা ও স্কুল পড়ুয়া মেয়েকে জোরপূর্বক আটকে রেখে মায়ের সামনে মেয়েকে শীলতাহানী ও ধর্ষণের ভয় দেখিয়ে নগদ অর্থ ও মোবাইল ফোন ছিনতাইয়ের অভিযোগ উঠেছে স্থানীয় বখাটেদের বিরুদ্ধে। এ ঘটনায় জানাজানি হওয়ার পর নির্যাতিত মা-মেয়ে যাতে আইনের আশ্রয় না নেয় সেজন্য এলাকার বখাটেরা মিলে হুমকি অব্যাহত রেখেছে। তবে পুলিশ জানিয়েছে বিষয়টি শুনেছি, অপরাধীদের ধরে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে তারা কাজ করছেন।

সুত্র জানায়, কুমিল্লা এলাকার এক পরিবার গোহাট্টা এলাকায় দীর্ঘদিন তার পরিবার নিয়ে বাসা ভাড়া করে বসবাস করে আসছিল। গত বৃহস্পতিবার সন্ধ্যার দিকে ওই ভাড়াটিয়ার এক স্কুল পড়ুয়া মেয়ে প্রাইভেট পড়ে সন্ধ্যার দিকে গোহাট্টা গ্রামের ভেতরের রাস্তা দিয়ে তার সহপাঠীর সাথে বাড়ি ফিরছিল। গোহাট্টা মসজিদের সামনে আসলে একই গ্রামের ড্রাইভার দুলালের ছেলে দিহান তার বন্ধু ইবান তানবির গোহাট্টা মসজিদের পিছনে তাদের পথরোধ করে পাশের পরিত্যক্ত একটি বালুর মাঠে নিয়ে যায়।

এসময় বখাটেরা ফোন করে সামীর, অপু ও জিসান নামে তার আরো ৩জন বন্ধুকে সেখানে নিয়ে আসে। পরে তারা স্কুল পড়ুয়া মেয়ে ও তার বন্ধুকে অনৈতিক কাজের অপভাদ দিয়ে তাদের কাছে অর্থ দাবি করে বন্ধুকে মারধর করে ছাত্রীর মাকে ফোনে ডেকে সেখানে নিয়ে আসে। ছাত্রীর মা সেখানে আসলে বখাটেরা মায়ের সামনে ছাত্রীকে শীলতাহানীর চেষ্টা করে এবং ২০ হাজার টাকা না দিলে মায়ের সামনে তার মেয়েকে গণধর্ষণ করে ছাত্রীর বন্ধুর সাথে বিয়ে পড়িয়ে দিবে বলে হুমকি প্রদান করে। এসময় ছাত্রীর মা বখাটেদের পায়ে ধরে এতো টাকা দিতে পাবে না বলে মাফ চায়।

অপরদিকে বখাটেরা ছাত্রীর বন্ধুটিকে মারধর করে তার বাড়িতে ফোন করে জানায় তার ছেলে চিটাগাং রোড এলাকায় একটি মেয়ের সাথে অনৈতিক কাজ করার সময় তারা হাতেনাতে আটক করেছে। এখন ২০ হাজার টাকা বিকাশে পাঠালে তাকে ছেড়ে দিবে নয়তো তাকে মেরে ফেলবে। এ কথা শোনার পর বন্ধুর বড় ভাই তাৎক্ষণিক বিকাশে ২ হাজার টাকা পাঠিয়ে দেয় বখাটেদের মোবাইলে। এরপর বাকি টাকা দিচ্ছি বলে বিভিন্ন ভাবে তার ভাইকে খোঁজার চেষ্টা করে। এভাবে সন্ধ্যা ৭টা থেকে রাত ১২ টা পর্যন্ত মা-মেয়ে ও মেয়ের বন্ধুকে আটকে রেখে দাবিকৃত টাকা না পেয়ে তাদের কাছে থাকা দুটি এ্যান্ডরোয়েড মোবাইল ফোন রেখে বিষয়টি কাউকে না জানানোর জন্য হুমকি দিয়ে ছেড়ে দেয়।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি রফিকুর ইসলাম জানান, মা মেয়েকে জিম্মি করার বিষয়টি আমি জেনেছি। বখাটেদের ধরে সর্বোচ্চ শাস্তির ব্যবস্থা করার জন্য পুলিশ কাজ করছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড