• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

সোনারগাঁয়ে চাচাতো ভাইয়ের ধর্ষণে শিকার ৫ম শ্রেণীর শিক্ষার্থী

  সোনারগাঁ প্রতিনিধি, নারায়ণগঞ্জ

০৬ অক্টোবর ২০২০, ২২:১৩
ধর্ষক রাব্বি (ছবি : দৈনিক অধিকার)

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ৫ম শ্রেণীতে পড়ুয়া এক মাদ্রাসার ছাত্রীকে ধর্ষণ করেছে আপন চাচাতো ভাই।

এ ঘটনায় মঙ্গলবার (৬ অক্টোবর) সন্ধ্যায় সোনারগাঁ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে। ঘটনার পর থেকে ধর্ষক চাচাতো ভাই রাব্বি (২২) পলাতক রয়েছে। এর আগে সোমবার (৫ অক্টোবর) রাতে উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের হাড়িয়া জেলে পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

ধর্ষিতা ওই ছাত্রীকে উদ্ধার করে নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মামলার এজাহারে শিশুটির বাবা উল্লেখ করেন, উপজেলার বৈদ্যেরবাজার হাড়িয়া জেলে পাড়া এলাকার তারই আপন ভাইয়ের ঘরে সোমবার রাতে তার ৫ম শ্রেণীতে পড়ুয়া মেয়ে ঘুমাতে যায়। মঙ্গলবার সকালে সে ঘুম থেকে উঠে না আশায় তার বড় বোন তাকে ডাকতে গেলে দেখে তার ছোট মেয়ে খাটের উপর বিবস্ত্র অবস্থায় পড়ে আছে।

পরে বড় বোন ঘটনাটি আচঁ করতে পেরে পরিবারের সহায়তায় তাকে উদ্ধার করে প্রথমে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসার পর মেয়েটি সুস্থ হলে জানতে পারে সোমবার রাতে যখন সে ঘুমিয়ে পড়ে তখন তার চাচাতো ভাই রাব্বি জোরপূর্বক তাকে ধর্ষণ করে। ধর্ষণের সময় সে অসুস্থ হয়ে পড়লে রাব্বি পালিয়ে যায়। এ ঘটনায় ছাত্রীর পিতা বাদী হয়ে মঙ্গলবার সন্ধ্যায় সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেন।

সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলাম জানান, ধর্ষণের ঘটনার শুনার সাথে আমি নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে পুলিশ পাঠিয়েছি। পরে বাড়ি থেকে তার পরিবারের লোকজনকে ডেকে এনে একটি ধর্ষণ মামলা দায়ের করেছি।

তিনি আরও জানান, আসামীকে ধরতে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড