• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভালুকায় পৌরসভা নির্বাচনে দলীয় সমর্থন পেতে প্রার্থীদের দৌঁড়-ঝাপ

  মিজানুর রহমান মজনু, ভালুকা, ময়মনসিংহ

০৬ অক্টোবর ২০২০, ১৮:৪৯
ভালুকা পৌরসভা (ছবি : দৈনিক অধিকার)

সারাদেশে পৌরসভা নির্বাচন সম্পন্ন করার ঘোষণা আসলে আগামী ডিসেম্বরে নির্বাচনকে সামনে রেখে ময়মনসিংহের ভালুকা পৌরসভায়ও সম্ভাব্য মেয়র প্রার্থীগণের বেশ দৌড়ঝাঁপ দেখা যাচ্ছে। বর্তমানে ক্ষমতাসীন আওয়ামীলীগ ও বিএনপিপ্রার্থীগণ যে জার মত করে নিজেকে জানান দেওয়ার জন্য বিভিন্ন প্রচার প্রচারণা চালাচ্ছেন।

বর্তমানে ক্ষমতাসীন আওয়ামীলীগ সমর্থিত সম্ভাব্য মেয়র প্রার্থী হিসেবে যাদের নাম শোনা যাচ্ছে তারা হলেন- বর্তমান পৌর মেয়র ডা. এ কে এম মেজবাহ উদ্দিন কাইয়ুম, ভালুকা উপজেলা আওয়ামী যুবলীগের সম্মানিত সদস্য, পৌর যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্রনেতা মো. সালাউদ্দিন সরকার, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি সাদিকুর রহমান তালুকদার ও ইঞ্জিনিয়ার মাসুদ পারভেজসহ অনেকেই।

অন্যদিকে বিএনপি সমর্থিত সম্ভাব্য মেয়র প্রার্থী হিসেবে যার নাম শোনা যাচ্ছে তিনি হলেন, ভালুকা ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি আলহাজ্ব হাতেম খাঁনসহ আরও কয়েকজন।

বিএনপির মনোনয়ন প্রত্যাশী ভালুকা ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি আলহাজ্ব হাতেম খাঁন দৈনিক অধিকারকে বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দলের ধানের শীর্ষের মনোনয়ন প্রত্যাশী। আগামী পৌর নির্বাচনে আমি একজন মেয়র পদপ্রার্থী।

তিনি আরও বলেন, দীর্ঘদিন ধরে আমি ভালুকা পৌরসভায় বিভিন্ন সামাজিক, ধর্মীয় এবং গরীব অসহায় দুঃখী মানুষের সেবা করে যাচ্ছি। সামনের দিনে যদি ভালুকা পৌরসভার জনগণ আমাকে মেয়র হিসেবে নির্বাচিত করে। তাহলে আমি এ সমাজের প্রথমে আমার টার্গেট, এই সমাজকে মাদকমুক্ত করা, সামাজিক উন্নয়ন, অর্থনৈতিক উন্নয়ন এবং রাস্তাঘাট উন্নয়নসহ বিভিন্ন ধর্মীয়, অসহায় গরিব দুঃখী মানুষের পাশে থেকে তাদের সুখ-দুঃখ ভাগ করে নেওয়ার ইচ্ছা আমার ইনশাল্লাহ। আর আগামী পৌর নির্বাচন যদি সুস্থ হয়। তাহলে ইনশাল্লাহ আমি আশাবাদী ভালুকা পৌরসভায় বিপুল ভোটে নির্বাচিত হবো এই আমার প্রত্যাশা। বর্তমান ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ভালুকা উপজেলা আওয়ামী যুবলীগের সম্মানিত সদস্য, পৌর যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্রনেতা মো. সালাউদ্দিন সরকার দৈনিক অধিকারকে বলেন, আধুনিক ভালুকা পৌরসভার রূপকার প্রতিষ্ঠাকালীন জনগণের প্রত্যক্ষ ভোটে নির্বাচিত দুই-দুইবারের সফল মেয়র। এর আগে ভালুকা ইউনিয়ন পরিষদের একাধারে চার-চারবারের নির্বাচিত আমার বাবা মরহুম মফিজ উদ্দিন সরকার। তিনি ভালুকা পৌরসভার প্রতিষ্ঠাকালীন নির্বাচিত মেয়র হিসেবে ভালুকা বিভিন্ন উন্নয়নমূলক কাজ সম্পন্ন করেছেন।

সালাউদ্দিন সরকার আরও বলেন, আওয়ামী লীগ সরকারের আমলে দেশের যা উন্নয়ন হয়েছে তা বিশ্বের উন্নত দেশ সমূহকেও তাক লাগিয়ে দিয়েছে। এ ছাড়াও বর্তমানে দেশ অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় এগিয়ে যাচ্ছে। আর এই অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে আগামীতেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের কোন বিকল্প নেই।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড