• মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ৯ অগ্রহায়ণ ১৪২৭  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

নারী নির্যাতনের প্রতিবাদে গোপালগঞ্জে মানববন্ধন

  গোপালগঞ্জ প্রতিনিধি

০৬ অক্টোবর ২০২০, ১৭:০২
মানববন্ধনে অংশগ্রহণকারীরা (ছবি : দৈনিক অধিকার)

গোপালগঞ্জের কোটালীপাড়ায় স্কুল ছাত্রীকে ধর্ষণসহ সারা দেশব্যাপী সংঘঠিত নারী নির্যাতন, যৌন হয়রানী ও ধর্ষণের প্রতিবাদে এবং নারীর সুরক্ষা নিশ্চিতের দাবিতে গোপালগঞ্জে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।

মঙ্গলবার বেলা ১১টার দিকে স্থানীয় প্রেসক্লাবের সামনে বঙ্গবন্ধু সড়কে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচী পালন করে সাধারণ শিক্ষার্থীরা।

সাধারণ শিক্ষার্থীর ব্যানারে ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা আলাদাভাবে এ কর্মসূচী পালন করে।

এ মানববন্ধন বিভিন্ন স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশ নেন। পরে তারা জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি পেশ করেন। মানববন্ধন চলাকালে জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মিতু মনি, সরকারী বঙ্গবন্ধু কলেজের শিক্ষার্থী পূজা কর্মকার, শেখ লুৎফর রহমান ডিগ্রী কলেজের শিক্ষার্থী স্বর্ণালী মণ্ডল বক্তব্য রাখেন।

অপরদিকে, বেলা ১২টায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মূল গেটের সামনে গোপালগঞ্জ–পিরোজপুর সড়কের উপর দাঁড়িয়ে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচী পালন করে শিক্ষার্থীরা।

এ সময় বক্তারা বলেন, সারা দেশে ব্যাপক হারে নারী নির্যাতন, যৌন হয়রানী ও ধর্ষণের ঘটনা বেড়ে চলছে। দ্রুত এসব ঘটনার সাথে জড়িতদের বিচারের আওতায় আনার পাশাপাশি নারীদের সুরক্ষা নিশ্চিত করার দাবি জানান তারা

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড