• শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

গোপালগঞ্জে ধর্ষণের শিকার স্কুল ছাত্রীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন : গ্রেপ্তার শূন্য

  গোপালগঞ্জ প্রতিনিধি

০৬ অক্টোবর ২০২০, ১৩:৫৭
গোপালগঞ্জ
ধর্ষক ও তার বন্ধু

গোপালগঞ্জের কোটালীপাড়ায় ধর্ষণের শিকার স্কুল ছাত্রীর ডাক্তারি পরীক্ষা আজ মঙ্গলবার (৬ অক্টোবর) সম্পন্ন হয়েছে। গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে তার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়।

এদিকে, গোপালগঞ্জসহ সারা দেশব্যাপী ধর্ষণের প্রতিবাদে ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) সাধারণ শিক্ষার্থীরা।

বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে আজ মঙ্গলবার দুপুরে তারা এ মানববন্ধন করে। এছাড়া এদিন সাধারণ শিক্ষার্থীদের ব্যানারেও অপর একটি মানববন্ধন কর্মসূচী স্থানীয় প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত হয়েছে।

উল্লেখ্য, গত শনিবার (৩ অক্টোবর) কোটালীপাড়া উপজেলার ধারাবাশাইল গ্রামের ইব্রাহিম হাওলাদারের মাছের ঘেরের টংঘরে ওই স্কুল ছাত্রীকে ধর্ষণের পর ভিডিও করে রাখা হয়। আবার যখন ডাকবে তখন না আসলে ও ধর্ষণের কথা কাউকে বললে ধারণকৃত ভিডিও ফেসবুকে ছেড়ে দেওয়া হবে বলে হুমকি দেয় ওই ধর্ষক ও তার বন্ধু।

এ ঘটনায় গতকাল সোমবার (৫ অক্টোবর) দুপুরে ওই স্কুল ছাত্রীর পিতা কোটালীপাড়া উপজেলার পিনজুরী ইউনিয়নের কাশাতলী গ্রামের ডালিম দাঁড়িয়া বাদী হয়ে কোটালীপাড়া থানায় মেয়েকে ধর্ষণের অভিযোগ এনে মামলা করেছেন (মামলা নং-০৪)।

এ ঘটনায় এখন পর্যন্ত পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি। তবে, পুলিশের পাশাপাশি অন্যান্য আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা এ ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তার করতে কাজ করছে বলে জানা গেছে।

আরও পড়ুন : মরদেহের সাথে থানায় গিয়ে লাশ হলেন ইউপি সদস্য মামলায় পূর্ণবতী গ্রামের মহাসিন উদ্দিন হাওলাদারের ছেলে ধর্ষক আলী হোসেন হাওলাদার ও একই গ্রামের ইব্রাহিম হাওলাদারের ছেলে ধর্ষণে সাহায্যকারী মাসুদ হাওলাদারকে আসামি করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড