• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাঁশখালীতে ১৪ হাজার ইয়াবাসহ দুই মাদক পাচারকারী আটক

  বাঁশখালী প্রতিনিধি, চট্টগ্রাম

০৬ অক্টোবর ২০২০, ১৩:০৭
বাঁশখালী
উদ্ধার করা ইয়াবা

বাঁশখালী থানা পুলিশের বিশেষ অভিযানে ১৪ হাজার ৪শত ৪৩ পিচ ইয়াবা ট্যাবলেট সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। এ ব্যাপারে বাঁশখালী থানা পুলিশ আটকদের বিরুদ্ধে বাদী হয়ে মঙ্গলবার রাতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে।

সোমবার (৫ অক্টোবর) সন্ধ্যায় বাঁশখালী উপজেলার দক্ষিণ পুঁইছড়ি এলাকায় আঞ্চলিক মহাসড়কে এ বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এ সময় ইয়াবাসহ হাতেনাতে আটক করা হয়।

কক্সবাজার জেলার টেকনাফ উত্তর নেঙ্গরবিল এলাকার মাওলনা জহির আহমদের পুত্র মু. সেলিম (৩০) ও কক্সবাজার টেকনাফ যাদিমুড়া নোয়াপাড়া এলাকার সৈয়দ আহমদ জামালের স্ত্রী ছেনুয়ারা বেগম (৩৮)।

গোপন সংবাদে খবর পেয়ে তল্লাশি চালিয়ে বাঁশখালী থানার এসআই দীপক কুমার হিংস ও তার সঙ্গীয় ফোর্সসহ এ অভিযান পরিচালনা করে সেলিমের কাছ থেকে ১৩ হাজার ৮শত ৮৫ পিচ ও ছেনুয়ারা বেগমের কাছ থেকে ৫শত ৫০ পিচ ইয়াবা সহ আটক করা হয়।

বাঁশখালী থানা অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম মজুমদার সত্যতা নিশ্চিত করে প্রতিবেদককে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সহকারী পুলিশ সুপার (আনোয়ারা সার্কেল), আমি, এসআই নাজমুল হক, এসআই নাজমুল হাসান এবং এসআই লিটন চাকমা সহ সঙ্গীয় ফোর্সদের বিশেষ অভিযানে পুইঁছড়ি এলাকায় বাঁশখালী আঞ্চলিক মহাসড়ক থেকে পৃথক পৃথক অভিযানে ১৪ হাজার ৪ শত ৪৩ পিচ ইয়াবা ট্যাবলেট সহ দু'জনকে আটক করা হয়।

তিনি আরও জানান, মাদক পাচারকারী ওই দু'জনকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আজ আদালতে সোপর্দ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড