• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

'তিন্নিকে কেউ ধর্ষণ করেনি'

  সারাদেশ ডেস্ক

০৬ অক্টোবর ২০২০, ১১:১৭
কুষ্টিয়া
উলফাত আরা তিন্নি

কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ইসলামী বিশ্ববিদ্যালয়ের হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের ২০১২-১৩ শিক্ষাবর্ষের ছাত্রী উলফাত আরা তিন্নির ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। উক্ত হাসপাতালের আরএমও ডা. তাপস কুমার সরকার তদন্ত শেষে জানিয়েছেন ধর্ষণ কিংবা শারীরিক নির্যাতনের কোন আলামত পাওয়া যায়নি তিন্নির শরীরে।

সোমবার (০৫ অক্টোবর) রাতে তিনি তথ্যটি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, তিন্নির ময়নাতদন্তে ধর্ষণের কোনো আলামত মেলেনি। এমনকি শারীরিক নির্যাতনেরও কোনো আলামত পাওয়া যায়নি। তিনি আত্মহত্যা করেছেন। ময়নাতদন্ত রিপোর্ট সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (১ অক্টোবর) রাতে পাশবিক নির্যাতনের শিকার হয়ে তিন্নি নিজ ঘরে আত্মহত্যা করেন। তিন্নী ঝিনাইদহের শৈলকুপা উপজেলার শেখপাড়া গ্রামের মুক্তিযোদ্ধা মৃত ইউসুফ আলীর মেয়ে।বড় বোন মিন্নির সাবেক স্বামী একই গ্রামের কনুরুদ্দীনের ছেলে জামিরুল তিন্নিদের বাড়িতে দুই দফা প্রবেশ করে হামলা-ভাঙচুর ও তিন্নির ওপর পাশবিক নির্যাতন চালায়।পরে রাত ১২টার দিকে প্রতিবেশীদের সহযোগিতায় শোবার ঘর থেকে তিন্নির ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

আরও পড়ুন : মাদকসহ আ. লীগ নেতার স্ত্রী ও ছেলে আটক

শুক্রবার (২ অক্টোবর) রাতে আটজনকে আসামি করে তিন্নির মা নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। লজ্জা ও ক্ষোভে আত্মহত্যার পথ বেছে নিয়েছেন ধর্ষণের শিকার তিন্নি, এমনটাই দাবি নির্যাতিতার পরিবারের।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড